মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন র‍্যাব পরিচালক

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন র‍্যাব পরিচালক

অনলাইন বিজ্ঞাপন

সাইফুল ইসলাম:
কক্সবাজারের  টেকনাফে জাদিমোড়া এলাকায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধের ঘটনাস্থল পরিদর্শন করেছেন র‍্যাবের পরিচালক (লিগ্যাল এন্ড মিডিয়া উইং) কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার বিপিএম,পিসিএস। বুধবার (৪মার্চ) দুপুর ১ টার দিকে  টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুরা রোহিঙ্গা ক্যাম্পের ২৬ ও ২৭ নাম্বার রোহিঙ্গা ক্যাম্পও পরিদর্শন করেন।
এ সময়   কর্ণেল তোফাইল মোস্তফা সরোয়ার বলেন,  “সরকার রোহিঙ্গাদেরকে মানবতার খাতিরে আশ্রয় দিয়েছে। কিন্তু আমাদের এ সুযোগ নিয়ে তারা যদি অপরাধ কর্মকান্ড চালিয়ে যেতে চাই তাহলে কাউকে ছাড় দেয়া হবে না। রোহিঙ্গা ইস্যুটি একটি আন্তর্জাতিক সমস্যা। তাই ধীরে ধীরে এর সমাধান করা হবে।
কিন্তুর এরই মধ্যে ক্যাম্প এলাকায় কেউ সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যেতে অপচেষ্টা করলে কঠোর হস্তে দমন করা হবে। বাংলাদেশের এক ইঞ্চি মাটিও সন্ত্রাসীদের জায়গা হবে না। যে কোন অপরাধ দমনে তিনি এ বিষয়ে সংশ্লিষ্ট সকালের সহযোগিতা কামনা করেন ।
পরিদর্শন কালে সাথে  ছিলেন র‍্যাব- ১৫  কক্সবাজার ব্যাটলিয়ন অধিনায়ক  উইং কমান্ডার  আজিম আহমেদ।
এর আগে বুধবার সকাল ১১টার দিকে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে হেলিকপ্টার যোগে অবতরণ করলে এই সময় তাকে ফুল দিয়ে বরন করে নেন  র‍্যাব ১৫ টেকনাফ ক্যাম্প  ইনচার্জ মির্জা শাহেদ মাহতাব।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM