মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৬:০০ অপরাহ্ন

দক্ষিণ ডিককুলে জায়গা দখলের অভিযোগ

দক্ষিণ ডিককুলে জায়গা দখলের অভিযোগ

অনলাইন বিজ্ঞাপন

প্রেস বিজ্ঞপ্তিঃ

কক্সাবাজার সদর উপজেলা ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ ডিককুল জোরপূর্বক ভিটেবাড়ির জায়গা দখলের চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। এসময় ভাড়াটিয়ে সন্ত্রাসী দিয়ে পরিবারের সবাইকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখাচ্ছে বলে দাবি করেছেন, ভুক্তভোগী শামশুল আলম।

শামশুল আলম জানান, গত ২২বছর আগে কুতুবদিয়া থেকে আগত আবদুল হালিমকে ১২শতক জায়গা বিক্রি করেন তিনি। সে সময় জায়গার দখলও বুঝিয়ে দেন শামশুল । সে জায়গার উপরে দীর্ঘ বছর ধরে বাসতবাড়ি করে বসবাস করে আসছে আবদুল আলিমের পরবিার।

হঠাৎ ২২বছর পরে এসে তার বাড়ির সামনে বাউন্ডারির বাইরে থাকা কয়েক শতক জায়গা তাদের বলে জোরপূর্বক করে দখলের চেষ্টা চালাচ্ছেন। শামশুল আলম দাবি করেন, কক্সবাজার পৌর মেয়র মুজিব চেয়ারম্যানের মিথ্যা নাম ভাঙিয়ে সবুজ নামে এক ব্যাক্তি জায়গাটি ছেড়ে দিতে তার পরিবারকে প্রতিনিয়ত হুমকি দিচ্ছে। যা পৌর মেয়রকে জানানো হবে বলে জানান তিনি।

তবে অভিযুক্ত আবুল হালিম জায়টি তার বলে দাবি করেন। তিনি বলেনে, পৌর মেয়র তাদেরকে ডাকতে লোক পাঠিয়েছেলেন,কিন্তু তারা যায়নি।
জানতে চাইলে কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমানের একান্ত সচিব এবি সিদ্দিক খোকন জানান,আবুল আলিম নামের এক ব্যাক্তি মারধরের বিচার নিয়ে এসেছিলেন। অভিযুক্তদের ডেকে পাঠালেও তারা আসনি। এ কারনে স্থানীয় আওয়ামীগ নেতা ইলিয়াসকে বিষয়টি মীমাংসা করার দায়িত্ব দেয়া হয়েছে।

স্থানীয়রা জানান, দুই পক্ষ ই জায়গাটি নিজেদের বরে দাবি করার কারনে যে কোনসময় সংঘাতের সম্ভবনা রয়েছে। স্থানীয়রা এ ব্যাপারে সংশ্লিষ্ট জনপ্রতিনিধি ও আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ চেয়েছেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM