বাংলাদেশ, , শনিবার, ৩ ডিসেম্বর ২০২২

নাইক্ষ্যংছড়িতে বীর বাহাদুরের সুস্থতা কামনায় ধর্মীয় প্রতিষ্ঠানে প্রার্থনা

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-১৬ ২৩:৪৬:৪৭  

নিজস্ব প্রতিনিধি, নাইক্ষ্যংছড়ি :  

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী, বান্দরবান সংসদীয় আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর উশৈসিং এমপির সুস্থতা কামনায় বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বিভিন্ন মসজিদ ও বৌদ্ধধর্মীয় ক্যাংয়ে বিশেষ প্রার্থনা করা হয়েছে।
শুক্রবার (১৬ অক্টোবর) জুমার নামাজের পর প্রতিমন্ত্রীর আশু রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করেন নাইক্ষ্যংছড়ি বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা বশির উদ্দিন। এছাড়াও উপজেলা জামে মসজিদ, থানা কেন্দ্রীয় জামে মসজিদ, মদিনাতুল উলুম মাদরাসা জামে মসজিদ ও আল মারকাজুল ইসলামী দারুচ্ছুন্নাহ জামে মসজিদসহ উপজেলার প্রত্যেক ইউনিয়নে এ বিশেষ প্রার্থনা করা হয়।
নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তসলিম ইকবাল চৌধুরী জানান, জননন্দিত নেতা বীর বাহাদুর কয়েকদিন ধরে অসুস্থতা বোধ করায় এমপি মহোদয়ের আশু রোগমুক্তি কামনায় প্রত্যেক মসজিদ ও ক্যাংয়ে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।
অপরদিকে উপজেলার বাইশারীতেও পার্বত্য প্রতিমন্ত্রীর রোগমুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাইশারী বাজার সংলগ্ন নুরুল উলুম হেফজখানা মসজিদে এই বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা