বাংলাদেশ, , রোববার, ২৭ নভেম্বর ২০২২

চকরিয়া পৌর বিএনপির কার্যালয়ে পুলিশের অভিযান

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-১৬ ২৩:৩৮:৪৬  

চকরিয়া অফিস

চকরিয়া পৌরসভা বিএনপির কার্যালয়ে অভিযান চালিয়েছে পুলিশ। গোপন বৈঠকের খবরে দ্রুত পুলিশের উপস্থিতি আঁচ করতে পেরে দলীয় নেতাকর্মীরা সটকে পড়েন। গতকাল শুক্রবার বিকেল চারটার দিকে উপজেলা পরিষদের সামনে পৌরসভা বিএনপির কার্যালয়ে এই অভিযান চালায় পুলিশ। চকরিয়া থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) শিমুল কান্তি চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ এই অভিযান চালায়।
তবে বিএনপি দলীয়ভাবে অভিযোগ করেছেন, পুলিশ অভিযানের নামে কার্যালয়ে ঢুকে ব্যাপক তা-বলীলা চালিয়েছে। এ সময় পুলিশের লাঠিপেটায় বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও দাবি করেন বিএনপির এক নেতা।
চকরিয়া উপজেলা যুবদলের আহবায়ক এম মোবারক আলী দাবি করেন, দলীয় নেতাকর্মীদের নিয়ে তারা বৈঠক করছিলেন। এ সময় অতর্কিতভাবে থানার একদল পুলিশ কার্যালয়ে ঢুকে পড়ে। এমনকি পুলিশের লাঠিপেটায় অন্তত ২০জন নেতাকর্মী আহত হয় এবং ভাঙচুর করা হয় কার্যালয়ের আসবাব পত্রও।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, ‘আসলে চকরিয়ায় বর্তমানে শান্তির সুবাতাস বইছে। এই অবস্থায় শান্ত পরিস্থিতিতে অশান্ত করতে বিএনপি অফিসে গোপন বৈঠক করছিল কিছু নেতাকর্মী। খবর পেয়ে পুলিশ অভিযান চালালেও কাউকে মারধর বা কার্যালয়ে ভাঙচুর করেনি।’


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা