বাংলাদেশ, , শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩

ভূমিহীনদের সহযোগিতায় সবাইকে এগিয়ে আসার আহ্বান-খোরশেদ আরা এমপি

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-১৬ ২৩:৩২:১৮  

প্রেস বিজ্ঞপ্তি

শহরের পৌরসভার ১১ নং ওয়ার্ডের পশ্চিম বাহারছড়া ভূমিহীন সমবায় সমিতির আত্ম প্রকাশ ঘটেছে। ১৬ অক্টোবর  বিকাল ৪টার দিকে পশ্চিম বাহারছড়াস্থ ভূমিহীনদের নিয়ে আনুষ্ঠানিকভাবে এ সমিতির শুভ উদ্ধোধন করেন সংরক্ষিত মহিলা আসনের এমপি ও জনপ্রশাসন মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব খোরশেদ আরা হক এমপি।

সমিতির উদ্ধোধনকালে তিনি বলেন, গরীব-দু:খী, মেহনতী মানুষ ও ভূমিহীনদের জন্য সরকার কাজ করে যাচ্ছে। এ সব মানুষেরাই দেশ পরিবর্তনের মুল চাবি কাঠি। মাথার ঘাম পায়ে ফেলে কঠোর পরিশ্রম করে দেশের খাদ্যের চাহিদা মেটাতে তারা পরের জমিতে চাষ করে ফসল উৎপাদন করে আসছে। কিন্তু এসব ভূমিহীনদের মাথা একটু গোজার ঠাঁই করে দিতে দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি। এ সমিতির মাধ্যমে আমি সরকার ও প্রশাসনকে ভূমিহীনদের নিয়ে কাজ করার অনুরোধ জানাচ্ছি।

এ সময় অন্যান্যদের মাঝে উস্থিত ছিলেন দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকার প্রকাশক ও নাজমা এন্ড ব্রদার্স লি:’র চেয়ারম্যান বেলাল উদ্দিন বেলাল, সমিতির সভাপতি ও জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক মো: হোছাইন মাসু, শহর জাতীয় পার্টির নেতা কামাল উদ্দিন, সমিতির সহ-সভাপতি ও দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকার (ভারপ্রাপ্ত সম্পাদক) সাংবাদিক এম. আমান উল্লাহ, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, সদস্য নাজিম উদ্দিন, মহিউদ্দিন, শামসুল আলম, ওমর ফারুক, মিজবাহ উদ্দিন আপেল, আব্দু রহিম বাবু, মো: লোকমান, নিজাম উদ্দিন, মনসুর আলমসহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় মিলাদ মাহাফিল ও মোনাজাত শেষে সকলের মাঝে মিষ্টি বিতরণ করেন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা