বাংলাদেশ, , শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩

ইয়াবা পাচার, মাদক পাচার, শিশু নির্যাতন ও বাল্য বিবাহ প্রতিরোধে এগিয়ে আসুন.-বদি

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-১৫ ২১:৪৩:২৩  

ফয়েজুল ইসলাম রানা, টেকনাফ

উখিয়া-টেকনাফ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্জ আব্দুর রহমান বদি বলেছেন ইয়াবা পাচার, মাদক পাচার, শিশু নির্যাতন ও বাল্য বিবাহ প্রতিরোধে এগিয়ে আসুন এবং শিক্ষা প্রতিষ্টান সমূহে এ বিষয়ে সেমিনার, সেম্পুজিয়াম করে শিক্ষার্থীদেরকে সচেতন করুন। ইহায় হবে মানবাধিকারের মূল বিষয়।

তিনি চট্টগ্রামের আঞ্চলিক মহা সম্মেলন সেখানে না করে টেকনাফ আঞ্চলিক শাখার সভাপতি মনোয়ারার বেগম মুন্নির একান্ত প্রচেষ্টায় টেকনাফে সম্পন্ন করায় তাকে ধন্যবাদ জ্ঞাপন করেন।  তিনি অনুষ্টানে উপস্থিত হতে না পারায় দুঃখ প্রকাশ করেন। প্রতি উত্তরে টেকনাফ আঞ্চলিক শাখার সভাপতি মনোয়ারা বেগম মুন্নি চট্টগ্রাম আঞ্চলিক শাখার সম্মেলনে সাংসদ আলহাজ্জ আব্দুর রহমান বদি সার্বিক সহযোগিতা করায় তাকে মানবাধিকার কমিশনের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট ও ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান।

সাংসদ গত ১৫ অক্টোবর বিকেলে নিজস্ব কার্যালয়ে বাংলাদেশ মানবাধিকার কমিশনের টেকনাফ আঞ্চলিক শাখার পক্ষ থেকে  ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন গ্রহণ কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন। মানবাধিকার কমিশন টেকনাফ আঞ্চলিক শাখার সভাপতি মনোয়ারা বেগম মুন্নি বাংলাদেশ মানবাধিকার কমিশনের পক্ষ থেকে প্রধান অতিথিকে বাংলাদেশ মানবাধিকার কমিশনের পক্ষ থেকে সম্মাননা পদক ও ফুলের তোড়া  প্রদান করেন। এ সময় মানবাধিকার কমিশনের সদস্য যথাক্রমে মোঃ রফিক, সাইফুল আলম রাসেল, ফয়েজুল ইসলাম রানা সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা