বাংলাদেশ, , শনিবার, ৩ ডিসেম্বর ২০২২

নয়াপাড়া থেকে ৪ দিন ধরে শিশু নিখোঁজ

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-১৫ ১৬:০৭:২৮  

শাহীনশাহ, টেকনাফ

টেকনাফের নয়াপাড়া শরনার্থী ক্যাম্প থেকে গত ৪ দিন ধরে জাহিদ হোছন নামে ৮ বছরের এক শিশু নিখোঁজ হয়েছে। জাহিদ মোছনী নয়াপাড়া নিবন্ধিত শরনার্থী ক্যাম্পের ‘ডি’- ব্লকের ৭১৫/১ নং শেডের হামিদ হোছন ও জাহিদা বেগমের ছেলে। তার এমআরসি নং-৬১১২০।
নিখোঁজ শিশুর বড় ভাই সাদ্দাম হোসেন জানান, গত ১০ অক্টোবর শনিবার বেলা ১১ টার দিকে ক্যাম্পের নুরানী মাদ্রাসা থেকে ছুটি শেষে বাড়ীতে এসে বইগুলো রেখে খেলতে বের হয়ে জাহিদ আর ফিরে আসেনি। নিকটাত্মীয়সহ সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজির পরও এখনো ভাইয়ের সন্ধান পাননি।

সে আরো জানান, নিখোঁজ জাহিদের গায়েঁর রং কালো। হারিয়ে যাওয়ার সময় তার পরনে সাদা-কালো-লাল হাফ হাতল গেঞ্জি এবং কালো রংয়ের জিন্স প্যান্ট ছিলো। তার ডান হাতের বুড়ো আঙ্গুল দু’টি আছে। জাহিদকে না পেয়ে বাবা-মা, ভাই-বোন হতবিহবল হয়ে পড়েছেন। এ বিষয়ে শরনার্থী ক্যাম্পের ক্যাম্প ইনচার্জ বরাবর নিখোঁজের বিষয়টি অবহিত করেছেন বলেও জানিয়েছেন তিনি ।

কোন সূহৃদয়বান ব্যক্তি উপরোক্ত বর্নণার শিশুটি দেখলে বা সন্ধান পেয়ে থাকলে মোবাইল ফোন নাম্বার ০১৮৭৬-২০৭৯৩৫ এ যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে। সন্ধানকারীদের উপযুক্ত মুল্যায়ন করা হবে বলেও জানিয়েছেন নিখোঁজের বড় ভাই।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা