বাংলাদেশ, , বুধবার, ৩০ নভেম্বর ২০২২

জামিন নামঞ্জুর, কারাগারে এমপি লিটন

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-১৫ ১৫:৪৯:৩৬  

আলোকিত কক্সবাজার ডেক্স॥
শিশু সৌরভকে গুলি করে আহত করার মামলায় গ্রেপ্তার গাইবান্ধা সুন্দরগঞ্জের আওয়ামী লীগের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে গাইবান্ধার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ময়নুল হাসান ইউসুফ লিটনের জামিন আবেদনের শুনানি শেষে এ আদেশ দেন। এর আগে বুধবার রাতে ঢাকায় গ্রেপ্তারের পর আদালতে নেওয়ার আগে কঠোর নিরাপত্তায় গাইবান্ধা পুলিশ সুপারের কার্যালয়ে আনা হয়েছিল। এরপর পুলিশ সুপারের কার্যালয় থেকে আদালতে নেওয়ার সময় এমপি লিটন সমর্থকরা বিক্ষোভ ও অবরোধ করলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ ও টিয়ারশেল নিক্ষেপ করে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে একটি সাদা মাইক্রোবাসে এমপি লিটন, তার আগে আইনজীবীর প্রাইভেট কার, পেছনে তার ব্যবহৃত লাল গাড়িতে তার স্ত্রীসহ দলের কয়েকজন কর্মী ও সামনে পেছনে কড়া নিরাপত্তায় তাকে নিয়ে আসা হয় সরাসরি পুলিশ সুপারের কার্যালয়ে। ভোর রাত থেকে সংবাদকর্মীরা এসপি কার্যালয়ের আশপাশে ভিড় জমালেও কাউকে ভেতরে ঢুকতে দেওয়া হয়নি। তাদের সঙ্গে কথা বলার চেষ্টা করা হলেও তারা কথা বলতে রাজি হয়নি।

প্রসঙ্গত, সুন্দরগঞ্জ উপজেলার দহবন্ধ ইউনিয়নের গোপালচরণ এলাকায় ২ অক্টোবর ভোরে এমপি লিটনের লাইসেন্স করা পিস্তলের গুলিতে আহত হয় শিশু সৌরভ। সৌরভ গোপালচরণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। শিশুটি এখন রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের শিশু সার্জারি বিভাগে চিকিৎসাধীন। এ ঘটনায় সৌরভের বাবা বাদী হয়ে ৩ অক্টোবর এমপি লিটনকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় মামলা করেন। এ ছাড়া এমপি লিটনের বিরুদ্ধে বাড়ি ঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগে ৬ অক্টোবর রাসুন্দরগঞ্জ থানায় আরও একটি মামলা করেন সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের উত্তর সাহাবাজ গ্রামের হাফিজার রহমান।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা