বাংলাদেশ, , বুধবার, ৩০ নভেম্বর ২০২২

মেসির সুস্থতা কামনায় সুয়ারেজের উপহার

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-১৫ ১৫:৩৭:০১  

স্পোর্টস ডেস্ক

সময়টা ভালো যাচ্ছে না বার্সেলোনা তারকা লিওনেল মেসির। লা লিগার ম্যাচে ইনজুরিতে পড়ে আট সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন এ আর্জেন্টাইন অধিনায়ক। আর ২৮ বছর বয়সী এ তারকার অনুপস্থিতে ভুগছে ক্লাব বার্সা ও জাতীয় দল আর্জেন্টিনা।
চলতি বছরের সেপ্টেম্বরে লাস পালমাসের বিপক্ষে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন মেসি। আর ধারণা করা হচ্ছে আগামী মাসে আবারো ফুটবল দুনিয়ায় ফেরত আসবেন তিনি। তবে তার এ ইনজুরি পরও মেসির মুখে হাসি দেখতে চান ক্লাব সতীর্থরা। বিশেষ করে উরুগুইয়ান তারকা লুইস সুয়ারেজ তো মেসির মুখে হাসি দেখতে একটি একটি ‘পায়জামা সেট’ উপহারই দিলেন।

এদিকে ক্লাব সতীর্থ থেকে এমন একটি উপহার পেয়ে বেশ আনন্দিতও মনে হচ্ছে মেসিকে। চারবারের ব্যালন ডি’অর জয়ী তার ইন্সটগ্রামে সেটটি পরিধান করে একটি ছবি পোস্ট করেন। যেখানে বিশ্বসেরা এ তারকাকে বেশ ফুরফুরে মনে হচ্ছে। আর তিনি ক্যাপশনে সুয়ারেজকে ধন্যবাদও জানিয়েছেন।

ইনজুরির পাশাপাশি আইনি জটিলতায় জড়িয়ে আছেন মেসি। তবে নভেম্বরের ২২ তারিখে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ‘এল ক্লাসিকোতে’ মেসির উপস্থিতি আশা করছেন সুয়ারেজ। অন্যদিকে ২০১৫ সালে বর্ষসেরা ফুটবলারের পুরস্কার ব্যালন ডি’অররের মেসিই পাবেন এমনটি মনেকরেন দলের অন্য তারকা নেইমার।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা