শনিবার, ১৫ Jun ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

শহরে পিস ইয়াবাসহ আটক-২

শহরে পিস ইয়াবাসহ আটক-২

অনলাইন বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদকঃ

শহরের বীর শ্রেষ্ট রুহুল আমিন সংলগ্ন সড়কের সামনে থেকে ২১ হজার ৫ শত ৮০ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেছে র‌্যাব।
গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ১৪ সেপ্টেম্বর দুপুর ২ টার দিকে ইয়াবা বিক্রি করার সময় তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন রামু উপজেলার উত্তর ফতেখারকুল বনিক পাড়ার মৃত মনমোহন ধর এর পুত্র রবীন্দ্র ধর (৩৭) ও জাদিপাড় দক্ষিন খেয়াং পাড়ার মৃত মনোহরী দাস এর পুত্র বান্টু দাস (৬০)।
আটককৃতদের সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হবে বলে বিকেলে নিজস্ব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন র‌্যাব-৭ কক্সবাজার এর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার এস এম সাউদ হোসেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে র‌্যাবের কোম্পানী অধিনায়ক জানান, একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন ধরে শহরে মাদক ব্যবসায় করে আসছিলো। উক্ত চক্রকে ধরতে দীর্ঘদিন তৎপরতা চালিয়ে যাচ্ছে র‌্যাব ।
গতকাল এ চক্রের সদস্যরা স্টেডিয়াম এলাকায় ইয়াবা বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ২১ হাজার ৫ শত ৮০ পিস ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৮৬ লক্ষ ৩২ হাজার টাকা। তিনি আরো জানান, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ চক্রের সাথে জড়িত থাকা অনেকের নাম উঠে এসেছে। আটককৃতদের মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হবে বলেও জানান তিনি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM