সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন

বিশ্বের সবচেয়ে বাজে ড্যান্সার শাহরুখ ও কাজল!

বিশ্বের সবচেয়ে বাজে ড্যান্সার শাহরুখ ও কাজল!

অনলাইন বিজ্ঞাপন

আলোকিত কক্সবাজার ডেক্স॥
শাহরুখ খান এখন ব্যস্থ তার পরবর্তী সিনেমা দিলওয়ালে নিয়ে। রোহিত শেঠি পরিচালিত সিনেমাটির শুটিংয়ের জন্য এ অভিনেতা অবস্থান করছেন হায়দরাবাদে। সম্প্রতি এ তারকা তার নাচের দক্ষতা নিয়ে নিজের অভিমত জানিয়েছেন তাঁর ভক্তদের উদ্দেশ্যে। দিলওয়ালে সিনেমার শুটিংয়ে শাহরুখ-কাজল জুটি এখন একটি ড্যান্স সিক্যুয়েন্সের শুটিং করছেন। সিক্যুয়েন্সটি শেষে ভক্তদের সঙ্গে সেটির অভিজ্ঞতা ভাগাভাগি করতে গিয়ে এ তারকা জানিয়েছেন, পৃথিবীর সবচেয়ে বাজে ড্যান্সার তিনি এবং দিলওয়ালে সিনেমায় তার সহঅভিনেত্রী কাজল।
টুইটারে বিষয়টি জানিয়ে এক টুইটে শাহরুখ লেখেন, ‘কাজের চেয়ে প্রিয় আমার কাছে কিছুই নয়। তবে কাজলের সঙ্গে নাচের বিষয়টি আরো বেশি প্রিয়। তবে স্বীকার করছি- আমরা পৃথিবীর সবচেয়ে বাজে ড্যান্সারের দিক থেকে প্রথম।’
বলিউডের বেশ কিছু সিনেমায় একসঙ্গে দেখা গেছে শাহরুখ-কাজল জুটিকে। তার মধ্যে রয়েছে বাজিগর, দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে, কুচ কুচ হোতা হ্যায়, কাভি খুশি কাভি গম, মাই নেম ইজ খান-এর মতো জনপ্রিয় সিনেমাগুলো।
পাঁচ বছর পর দিলওয়ালে সিনেমার মাধ্যমে আবারো পর্দায় ফিরছেন এ জুটি। কাজল-শাহরুখ জুটি ছাড়াও এ সিনেমাটিতে আরো অভিনয় করছেন বরুণ ধাওয়ান, কৃতি স্যাননসহ অনেকেই। আগামী ১৮ ডিসেম্বর মুক্তি পাবে দিলওয়ালে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM