বাংলাদেশ, , শনিবার, ৩ ডিসেম্বর ২০২২

বার্সায় চুক্তি নবায়ন চান নেইমার

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-১৩ ১৯:১৫:২৬  

স্পোর্টস ডেস্ক

অচিরেই হয়তো বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন করবেন নেইমার। সম্প্রতি ক্লাব কর্তৃপক্ষ সেরকম ইঙ্গিতই দেয়। কিন্তু ঠিক কবে নাগাদ এমনটি হবে তা এখনো নিশ্চিত নয়। তবে ভক্তদের চিন্তিত হওয়ার কোনো কারণ নেই।

ব্রাজিলিয়ান সেনসেশন নিজেই জানিয়েছেন, বার্সার সঙ্গে নতুন চুক্তি সম্পন্নে মুখিয়ে আছেন। এমনকি এ বিষয়ে কোনো সংশয়ের অবকাশ নেই বলেও তিনি নিশ্চিত করেন।

গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোতে নেইমারকে দলে ভেড়াতে ম্যানচেস্টার ইউনাইটেডের অতি আগ্রহে টনক নড়ে বার্সেলোনার। পরবর্তীতে ব্রাজিলিয়ান সেনসেশনের সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তি নবায়নের পরিকল্পনার কথা জানায় কাতালানরা।

গত সপ্তাহে বার্সার টেকনিক্যাল সেক্রেটারি রবাট ফার্নান্দেজ বলেছিলেন, ‘নেইমারের সঙ্গে চুক্তি নবায়নের প্রক্রিয়াটি খুব দ্রুত এগোচ্ছে। আশা করছি, অদূর ভবিষ্যতে তিনি ন্যু ক্যাম্প থেকেই অবসর নেবেন।’

স্প্যানিশ দৈনিক এল মুন্ডোকে দেওয়া সাক্ষাৎকারে নেইমার বলেন, ‘আমি বার্সেলোনা ক্লাবের হয়ে বেশ সুখে আছি। এখানে নিজেকে সহজেই মানিয়ে নিয়েছি। বর্তমান চুক্তি শেষ হতে আরো তিন বছর বাকি। নতুন চুক্তির ব্যাপারে আমার দ্বিমত নেই। যদিও এ বিষয়টি আমার বাবা দেখাশোনা করছেন। এ মুহূর্তে বার্সাকে কিভাবে নিজের সেরাটা দেওয়া যায় সেদিকেই মনোযোগ দিচ্ছি এবং ক্লাবের হয়ে শিরোপা ধরে রাখার লক্ষ্যে দৃষ্টি রাখছি।’


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা