বাংলাদেশ, , শনিবার, ৩ ডিসেম্বর ২০২২

২ জানুয়ারি খসড়া ভোটার তালিকা প্রকাশ

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-১৩ ১৬:০৫:৩৭  

আলোকিত কক্সবাজার ডেক্স॥

নির্বাচন কমিশন স্বাধীন এবং স্বাধীনভাবেই কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) জাবেদ আলী।

মঙ্গলবার (১৩ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে হালনাগাদ ভোটার তালিকা কার্যক্রম নিয়ে এক মতবিনিময় সভায় তিনি এ সব কথা বলেন।

জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নির্বাচন কমিশনার বলেন, সবার সহযোগিতায় নির্বাচন কমিশন একটি স্বচ্ছ, নির্ভুল ও নিখুঁত ভোটার তালিকা দেশের মানুষকে উপহার দিবে।

তিনি আরো বলেন, আগামী ১ জানুয়ারির মধ্যে বাংলাদেশের নাগরিক যাদের ১৮ বছর পূর্ণ হবে তাদের সবাইকে ভোটার তালিকার অর্ন্তভুক্ত করা হবে। ২ জানুয়ারি খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হবে। যাতে করে ভোটাররা তাদের নাম ও অন্যান্য তথ্য তালিকায় সঠিকভাবে লিপিবদ্ধ হয়েছে কি না তা যাচাই করতে পারবেন। এ কাজটি মধ্য জানুয়ারি পর্যন্ত চলবে।

সুনামগঞ্জ জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিসের উদ্যোগে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা এসএম আজহারুল হক, সুনামগঞ্জ পুলিশ সুপার হারুণ অর রশীদ।

এতে আরো বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক দেবজিৎ সিংহ, দোয়ারা বাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিছ আলী, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান অলিউর রহমান বকুল, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আকমল হোসেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম, সুনামগঞ্জ সিভিল সার্জন মুক্তিযোদ্ধা ডা. আব্দুল হকিম, কুরবান নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল বরকত প্রমুখ।

মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা সাদেকুল ইসলাম।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা