বাংলাদেশ, , বুধবার, ৩০ নভেম্বর ২০২২

ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপির কাউন্সিল আগামীকাল

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-১১ ২৩:৪৭:২৮  

প্রেস বিজ্ঞপ্তি॥
কক্সবাজার সদর উপজেলা ঈদগাঁও সাংগঠনিক বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন  ও কাউন্সিল আগামীকাল পাহাড়িকা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হচ্ছে। একাউন্সিলকে কেন্দ্র করে নেতাকর্মী ও শুভাকাঙ্খীদের মধ্যে চলছে নানা জলপনা-কল্পনা।
জানা গেছে,  আসন্ন কাউন্সিলে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে গণতান্ত্রিক ভাবে নির্বাচন অনুষ্ঠিত হতে পারে । সভাপতি পদে বর্তমান আহবায়ক কমিটির আহবায়ক শহিদুর রহমান শহীদ এক মাত্র পার্থী বলে জানা যাচ্ছে। তবে সাধারণ সম্পাদক পদে বর্তমান আহবায়ক কমিটির সদস্য সচিব মোঃ শওকত আলম শওকত, যুগ্ম আহবায়ক মনজুর আলম এম এসএস এবং যুগ্ম আহবায়ক আলহাজ্ব মোঃ শফির নাম নেতা কর্মীদের মুখে মুখে। সাংগঠনিক সম্পাদক পদে কেবল একজনের নাম সংগঠন সূত্রে জানা গেছে। তিনি হলেন বর্তমান ঈদগাঁও ইউনিয়ন বিএনপির সহ সভাপতি, সাবেক স্বেচ্ছাসেবক দল নেতা হারুন অর রশিদ। প্রতিটি ইউনিয়ের সভাপতি সেক্রেটারী ও সাংগঠনিক সম্পাদক সহ ৭১ জন করে কাউন্সিলর উপজেলা শাখার ভোটে অংশ নিতে পারবেন। ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপি আহবায়ক শহিদুর রহমান শহীদ, সদস্য সচিব মোঃ শওকত আলম এবং যুগ্ম আহবায়ক আলহাজ্ব মোঃ শফির সাথে সম্মেলন ও কাউন্সিলে বিভিন্ন পদের প্রার্থী সম্পর্কে কথা হলে তারা সাফ বলে দেন,  ৩৫৫ জন কাউন্সিলর বিভিন্ন পদে সকলেই প্রার্থী আবার সকলেই ভোটার, তারা পদ ভিত্তিক প্রার্থীতার অস্বীকার করলেও তৃনমূলেরর নেতাকর্মীদের বক্তব্য, বর্তমান আহবায়ক কমিটির ৫ জনকেই পূর্ণাঙ্গ বিভিন্ন পদে স্থলাভিষিক্ত করা হতে পারে ।
সাংগঠন সূত্রে জানা যায়, কাউন্সিলের প্রধান অতিথি থাকবেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও রামু- কক্সবাজারের সাবেক জাতীয় সংসদ সদস্য লুৎফর রহমান কাজল।  সম্মেলন উদ্বোধন করবেন জেলা বিএনপি সভাপতি ও জাতীয় সংসদের সাবেক হুইপ আলহাজ্ব শাহজান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থত থাকবেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক পিপি শামিম আরা স্বপ্না। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বর্তমান আহবায়ক শহিদুর রহমান শহীদ।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা