বুধবার, ২৪ Jul ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

কলকাতায় পা রাখলেন পেলে

কলকাতায় পা রাখলেন পেলে

অনলাইন বিজ্ঞাপন

আলোকিত কক্সবাজার ডেক্স॥

৩৮ বছর পর কলকাতায় ব্ল্যাক পার্ল পেলে। দ্বিতীয়বারের জন্য কলকাতায় পা রাখলেন ফুটবলবিশ্বের সম্রাট পেলে। বিমানবন্দর থেকেই সরাসরি তাজ বেঙ্গলে চলে যান পেলে। তিন দিনের কলকাতা সফরে ঠাসা কর্মসূচি রয়েছে এই কিংবদন্তি ফুটবলারের। এর আগে ১৯৭৭ সালে একবার কলকাতায় এসেছিলেন পেলে। সেবার এসেছিলেন নিউ ইয়র্ক কসমস দলের সাথে। ইডেন গার্ডেন্সে তার দল একটি প্রদর্শনী ম্যাচ খেলেছিল কলকাতার ক্লাব মোহনবাগানের সাথে। খেলাটি ২-২ গোলে ড্র হয়েছিল।

রবিবার কলকাতায় পৌছে সারাদিন বিশ্রাম। সোমবার সকাল সাড়ে ১১টায় অ্যাটলেটিকো দ্য কলকাতার কর্ণধারদের সঙ্গে দেখা করবেন পেলে। বিকেল ৫টায় একটি কলেজের ছাত্রছাত্রীদের সঙ্গে দেখা করবেন তিনি। মূল প্রোগ্রাম নেতাজি ইন্ডোরে সন্ধ্যে ছটায়। এক মঞ্চে সৌরভ-পেলে।

সেখানে একটি চ্যাট শোয়ে পেলেদের সঙ্গে থাকবেন পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভিডিও কনফেরান্সের মাধ্যমে চ্যাট শোয়ে অংশ নেবেন কিংবদন্তি টেনিস খেলোয়াড় রাফায়েল নাদাল। মঙ্গলবার দুপুরে এটিকে ফুটবলারদের সঙ্গে লাঞ্চ করবেন পেলে। সন্ধ্যায় যুবভারতী ক্রীড়াঙ্গনে এটিকের ম্যাচ দেখতে উপস্থিত থাকবেন তিনি। বুধবার কলকাতা থেকে সুব্রত কাপের ম্যাচ দেখতে দিল্লির উদ্দেশে রওনা দেবেন ফুটবল সম্রাট।

সূত্র-কালের কণ্ঠ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM