মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন

প্রধানমন্ত্রী মোদিকে বিয়েতে আমন্ত্রণ করলেন হরভজন

প্রধানমন্ত্রী মোদিকে বিয়েতে আমন্ত্রণ করলেন হরভজন

অনলাইন বিজ্ঞাপন

আলোকিত কক্সবাজার ডেক্স॥

কালো শার্ট আর ব্লু জিন্সে দারুণ লাগছিল হরভজন সিংকে। এই পোষাকে তিনি গেলেন প্রধানমন্ত্রী ভবনে, ৭ রেসকোর্স রোডে। শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র সিং মোদিকে বিয়ের আমন্ত্রণ জানিয়ে এলেন ভারতের এই অফ স্পিনার। প্রকাশিত ছবিতে দেখা যাচ্ছে, হরভজনের হাতে তার বিয়ের রাজকীয় কার্ড। তিনি হাত মেলাচ্ছেন নরেদ্র মোদির সাথে। ২৯ অক্টোবর জলন্ধরে দীর্ঘদিনের প্রেমিকা বলিউড অভিনেত্রী গিতা বসরাকে বিয়ে করতে যাচ্ছেন হরভজন।
হরভজনের এক কাছের বন্ধু বলেছেন, হরভজন তার বিয়েতে অনেক মানুষকে আমন্ত্রণ করছেন না। কাছের মানুষরাই থাকবেন বিয়ের অনুষ্ঠানে। আমন্ত্রণ জানানো হয়েছে ভারত জাতীয় দলের সাবেক ও বর্তমান অনেক খেলোয়াড়কে। নয়া দিল্লিতেই হবে রিসেপশন। ২০১৫ সালের অন্যতম বড় সেলিব্রেটি বিয়ে হতে যাচ্ছে এটি। জলন্ধর-ফাগওয়ারা সড়কের হোটেল কাবানাতে হবে বিয়ের অনুষ্ঠান। হোটেল বুকিং দেওয়া হয়েছে আগেই। তবে হোটেল কর্তৃপক্ষকে গোপনীয়তা বজায় রাখতে বলা হয়েছে।
কিছুদিন আগে হরভজন-গিতার বিয়ের রাজকীয় আমন্ত্রণ কার্ড প্রকাশ পায়। লাল-সোনালি কার্ডে পাত্র-পাত্রীর সই খোদাই করা। সবাইকে মুগ্ধ করেছিল কার্ডটি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে দেখা করার সময় হরভজনের হাতেই ছিল কার্ড। আমন্ত্রণ তো দেওয়া হয়ে গেল। এখন দেখার বিষয় প্রধানমন্ত্রী এই বিয়েতে উপস্থিত থাকেন কি না। নাকি সুরেশ রাইনার বিয়েতে যেমন শুভ কামনা পাঠিয়েছিলেন, তেমনটাই করেন।

সূত্র-কালের কণ্ঠ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM