মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৫:১২ অপরাহ্ন

বিদেশি হত্যায় জড়িতদের পরিচয় শিগগিরই জানা যাবে : স্বরাষ্ট্রমন্ত্রী

বিদেশি হত্যায় জড়িতদের পরিচয় শিগগিরই জানা যাবে : স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন বিজ্ঞাপন

আলোকিত কক্সবাজার ডেক্স॥

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ইতালীয় এবং জাপানি নাগরিক হত্যার রহস্য এবং এর সঙ্গে জড়িতদের পরিচয় খুব শিগগিরই জানা যাবে। আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিদেশি হত্যার রহস্য উদঘাটনে কাজ করছি। সেই সঙ্গে বিদেশিদের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা নেওয়া হয়েছে। আজ রবিবার সকালে গাজীপুরের শফিপুরে আনসার একাডেমিতে ৩৩তম বিসিএস (আনসার) কর্মকর্তাদের মৌলিক প্রশিক্ষণ ও মাস্টার্স ইন হিউম্যান সিকিউরিটি কর্মসূচির সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন শেষে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, এ দেশে যেসব বিদেশি কারাগারে রয়েছেন, তাদের অনেকের সাজার মেয়াদ শেষ হয়ে গেছে। এরপর সংশ্লিষ্ট দূতাবাসকে বিষয়টি অবহিত করা হয়েছে। তবে তারা এখন পর্যন্ত কোনো ব্যবস্থা নিচ্ছেন না। তিনি বলন, বাংলাদেশে অবৈধভাবে অবস্থানরত বিদেশিদের সরকারের হাতে সঠিক কোনো তালিকা নেই।

এর আগে মন্ত্রী কুচকাওয়াজ পরিদর্শন ও সালাম গ্রহণ করেন। তিনি সমাপনী কুচকাওয়াজে অংশহগ্রহণকারীদের উদ্দেশে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে ৩৩তম বিসিএস আনসার ব্যাচের ১৮ জন সহকারী পরিচালক ১৫ মাস মেয়াদি মৌলিক প্রশিক্ষণ ও মাস্টার্স ইন হিউম্যান সিকিউরিটি কর্মসূচিতে অংশ গ্রহণ করেন। আসনার ভিডিপি মহাপরিচালক মেজর জেনারেল মো. নাজিম উদ্দিন, অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. জসিম উদ্দিনসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

সূত্র-কালের কণ্ঠ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM