সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:৫৬ পূর্বাহ্ন

ছাত্রলীগ কমিটি নিয়ে জটিলতা নিরসন অচিরেই: কাদের

প্রতিবেদক এর নামঃ
  • প্রকাশিত সময় : শনিবার, ১ জুন, ২০১৯
  • ৫১৩ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আশাপ্রকাশ করেছেন, ছাত্রলীগের কমিটি নিয়ে সৃষ্ট জটিলতা অচিরেই নিরসন হবে। তিনি বলেছেন, সব পক্ষের সঙ্গে আলাপ-আলোচনা চলছে।

আজ শনিবার দুপুরে মহাখালী বাস টার্মিনাল পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এ কথা বলেন।

গত ১৩ মে ছাত্রলীগের ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এরপরই ওই কমিটিতে পদ না পাওয়া ও প্রত্যাশিত পদ না পাওয়া নেতা-কর্মীরা কমিটি পুনর্গঠনের দাবিতে আন্দোলন করছেন। বিক্ষুব্ধ কর্মীরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে অবস্থান কর্মসূচিও পালন করছেন।

এ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মন্ত্রী কাদের বলেন, ছাত্রলীগের কমিটি গঠন, অভ্যন্তরীণ কোন্দল বা সাংগঠনিক সমস্যা সমাধানের ব্যাপারে নেত্রী (শেখ হাসিনা) দলের চারজন নেতাকে দায়িত্ব দিয়েছেন। তিনি বলেন, কমিটির সদস্যদের সঙ্গে কথা হয়েছে। যোগাযোগ হচ্ছে। আন্দোলন-প্রতিবাদ যারা করছে তাঁদের সঙ্গেও আলাপ আলোচনা হচ্ছে। আমি আশা করি অচিরেই সমাধান হবে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির আন্দোলনের হুমকির জবাবে কাদের বলেন, খালেদা জিয়ার সাজা পাওয়ার পর এতদিন চলে গেল আজ পর্যন্ত বিএনপির আন্দোলনের বিন্দু পরিমাণ উত্তাপ রাজপথে নেই। তিনি বলেন, আদালতের বিষয় নিয়ে সরকারের বিরুদ্ধে আন্দোলনের কোনো যৌক্তিকতা নেই।

সূত্র-প্রথম আলো

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ
নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102