বাংলাদেশ, , শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩

জেনে নিন কার কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই বলিউড অভিনেত্রীরা

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-১০ ২৩:৫৭:০৮  

আলোকিত কক্সবাজার ডেক্স ॥

বলিউডে কাজ করতে করতে প্রায় সকলেই কারও না কারও সঙ্গে কোনও সম্পর্কতে জড়িয়ে যান। প্রেমের সম্পর্কে জড়াননি অথচ বড় অভিনেতা-অভিনেত্রী হয়েছেন, এমনটা প্রায় হয়নি বললেই চলে।
বলিউডে সিঙ্গল থাকা মানেই হয় তিনি খুব ব্যস্ত, অথবা নিজের নাম কারও সঙ্গে জড়াতে চান না বলে বিষয়টিকে গোপন করে রেখেছেন। কারণ স্বাভাবিকভাবে এমনটা হওয়ার কথা নয়।
অভিনেত্রীদের মধ্যে বেশিরভাগই কারও না কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। কেউ কেউ একাধিক সম্পর্কের কারণে বারবার সংবাদ শিরোনামে এসেছেন। জেনে নিন, কোন কোন বলিউড অভিনেত্রী কখনও সিঙ্গল থাকতে পারেননি, একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন।

দীপিকা পাড়ুকোন
রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক তৈরির পরই এবিষয়ে লাইমলাইটে আসেন দীপিকা পাড়ুকোন। তবে তার আগে নীহার পাণ্ড্যার সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। রণবীরের পরে কিছুদিন সম্পর্ক ছিল বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থের সঙ্গে। আপাতত তিনি রণবীর সিংয়ের প্রেমিকা।

কারিনা কাপুর
সবার প্রথমে খবর রটে, হৃত্বিক রোশনের সঙ্গে প্রেম করছেন কারিনা। পরে জানা যায় শাহিদ কাপুর তাঁর প্রেমিক। বেশ কিছুদিন এমন চলার পরে শাহিদকে ছেড়ে নবাব সঈফ আলি খানের সঙ্গে নিকাহ করেন করিনা।

বিপাশা বসু
প্রথমে দিনো মোরিয়া, তারপর জন আব্রাহাম হয়ে হরমান বাওয়েজাতে এসে প্রেমের সম্পর্কে ইতি টানেন বিপাশা। আপাতত তিনি নাকি সিঙ্গল থাকতেই পছন্দ করছেন!

ঐশ্বর্য রাই বচ্চন
বলিউডে কেরিয়ার শুরু করার কয়েকবছরের মধ্যেই সলমন খানের সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বর্য রাই। সেসময়ে তা ছিল টিনসেল টাউনের সবচেয়ে বড় খবর। এরপরে তাঁদের ব্রেক আপও ছিল বলিউডে সবচেয়ে চর্চার বিষয়। সলমনের পরে কিছুদিন বিবেক ওবেরয়কে ডেট করেন ঐশ্বর্য। পরে সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসে বিয়ে করেন অভিষেক বচ্চনকে।

সুস্মিতা সেন
একাধিক প্রেমের সম্পর্কের জন্য সবসময়ই চর্চায় থেকেছেন সুস্মিতা সেন।পরিচালক বিক্রম ভাট থেকে শুরু করে ক্রিকেটার ওয়াসিম আক্রম, রণবীর হুডা সহ বলিউডের বাইরের একাধিক ব্যক্তির গার্লফ্রেন্ড হয়েছেন সুস্মিতা। তবে এখন তিনি গর্বিত ‘সিঙ্গল মাদার’।

অানুশকা শর্মা
কেরিয়ারের শুরুতে রণবীর সিংয়ের সঙ্গে তার সম্পর্ক নিয়ে বলিউড তোলপাড় হয়েছিল। তবে আপাতত বিরাট কোহলির কাছেই নিরাপদ আশ্রয়ে রয়েছেন অনুষ্কা।

লারা দত্ত
প্রথমে কেলি দোরজি, তারপরে দিনো মোরিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে খবরে এসেছেন লারা দত্ত। তবে এখন তিনি টেনিস তারকা মহেশ ভূপতির স্ত্রী।

– সূত্র : অনইন্ডিয়া


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা