বাংলাদেশ, , শনিবার, ৩ ডিসেম্বর ২০২২

পেকুয়া পুলিশের সাড়াশি অভিযান অব্যাহত: আটক-১৬

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-০৯ ২০:১০:৪৪  

পেকুয়া সংবাদদাতা 

  
কক্সবাজারের পেকুয়ায় উপজেলা আওয়ামী সভাপতি আ.ক.ম সাহাবউদ্দিন ফরায়েজীর লাশ উদ্ধারের ক্লু উদঘাটনে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ। এনিয়ে গত কয়েকদিনের সাড়াশি অভিযানে ঘটনায় জড়িত সন্দেহে ১৬ জনকে আটক করেছে পুলিশ। ঘটনার দিন সাহাব উদ্দিন ফরায়েজীর ব্যবহৃত সিএনজি চালক ও ঘটনাস্থলে বসবাসকারী দুই নারীকে আটক করে পুলিশ।

পুলিশের এমন ভূমিকায় সন্তোষ প্রকাশ করেছেন নিহত আ’লীগ নেতা সাহাবউদ্দিন ফরায়েজির পুত্র হাফেজ¦ মেহেদী হাসান ফরায়েজী ও ভাগ্নে জাহেদুল ইসলাম চৌধুরী।
থানা সূত্র জানায়, গত ৬অক্টোবর মঙ্গলবার রাতে পেকুয়ায় উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আ.ক.ম সাহাবউদ্দিন ফরায়েজী নিখোঁজ হন। পরদিন, ৭অক্টোবর বুধবার সকাল সাড়ে ৭টায় উপজেলার টইটং ইউনিয়নের দূর্গম পাহাড়ি গ্রাম বটতলী জুমপাড়া মালগাড়া এলাকার বাঁশখালীর সীমান্তবর্তী ছড়ায় সাহাবউদ্দিন ফরায়েজীর লাশের সন্ধান মিলে।
ঘটনার পর থেকে পুলিশ ক্লু বের করতে তৎপরতা শুরু করে। বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত থাকার সন্দেহে এ পর্যন্ত ১৬ জনকে আটক করে।
ধারাবাহিক এ অভিযানে সাহাবউদ্দিন ফরায়েজির নিয়মিত ব্যবহৃত সিএনজি চালক জসিম উদ্দিন, শাহাদত ও আবদুল গফুর এবং ঘটনাস্থল সংগ্লন্ন মালগাড়া এলাকায় বসবাসকারী পরিবারের দু’নারী ছাড়াও জিজ্ঞাসাবাদের জন্য এ পর্যন্ত ১৬জন সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ।
পেকুয়া থানার ওসি মোঃ আবদুর রকিব, এসবের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রকৃত ঘটনা উৎঘাটনের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। যাদের আটক করা হয়েছে তাদের জিঙ্গাসাবাদ করা হচ্ছে। পাশাপাশি সব ধরনের গুঞ্জন ধারণা থেকে তথ্য উপাত্ত্য সংগ্রহ করা হচ্ছে। আশা করি দ্রুত এ হত্যার ঘটনার মূল রহস্য উৎঘাটন করা সম্ভব হবে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা