শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

টেকনাফে ইয়াবাসহ আটক-৪

টেকনাফে ইয়াবাসহ আটক-৪

অনলাইন বিজ্ঞাপন

কক্সবাজার ২৪ এপ্রিল ১৯

কক্সবাজারের টেকনাফ ডেইলপাড়া এলাকা থেকে ১২’শ পিস ইয়াবাসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-১৫ এর একটি দল। মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে ডেইলপাড়া এলাকার জনৈক সাজেদুল ইসলামের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-১৫ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ রবিউল ইসলাম তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

আটককতৃরা হলেন, টেকনাফ ডেইপাড়া এলাকার ওমর আব্বাসের ছেলে সাজেদুল ইসলাম (২১), ময়মনসিংহ জেলার কোতয়ালী থানার বাবুখালী বাজার গ্রামের মো: ইমদাদুল হকের ছেলে মোঃ হৃদয় (১৯), কুমিল্লা জেলার বুড়িচং থানার ছয়গ্রামের তাজ উদ্দিনের ছেলে মোঃ রুবেল আহমেদ (২৪), এবং গাজীপুরের টংগী থানার তালাটিয়া গ্রামের বাদশা মিয়ার ছেলে মোঃ আরিফ (২৪)।

মেজর রবিউল ইসলাম বলেন, ডেইলপাড়া এলাকায় জনৈক সাজেদুল ইসলামের বাড়িতে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের রাত অনুমান সাড়ে আটটার দিকে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদককারবারীরা পলিয়ে যাওয়ার চেষ্টাকালে তাদের ধরা হয়।

ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তাদের নিকট ইয়াবা ট্যাবলেট রয়েছে এবং তারা দীর্ঘদিন যাবৎ টেকনাফ এলাকা হতে ইয়াবা ট্যাবলেট কম মূল্যে ক্রয় করে দেশের বিভিন্ন জায়গায় অধিক মূল্যে বিক্রি করে আসছে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের দেহ তল্লাশী করে ১২’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM