শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন

ভারুয়াখালীর চেয়ারম্যান শফিকুর রহমান ২ দিনের রিমান্ডে

ভারুয়াখালীর চেয়ারম্যান শফিকুর রহমান ২ দিনের রিমান্ডে

অনলাইন বিজ্ঞাপন

আদালত প্রতিবেদকা:
==========================
কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও বিএনপি নেতা শফিকুর রহমান সিকদারের ২ দিনের রিমান্ড মন্জুর করেছেন আদালত।
আজ (২৪ এপ্রিল) বুধবার তাকে জি,আর ৮৯০/২০১৮ ( সদর) মামলার তদন্তকারী কর্মকর্তা কক্সবাজার সদর মডেল থানার উপ- পরিদর্শক এস, এম, শরিফুল ইসলাম ৫ দিনের রিমান্ড আবেদন প্রার্থণা করলে বিচারক বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ দেলোয়ার হোসেন দীর্ঘ শুনানী শেষে ২ দিনের রিমান্ড মন্জুর করেন।
আসামীকে রিমান্ডে নেওয়ার আগে এবং রিমান্ড শেষে আদালতে সোপর্দের সময় স্বাস্থ্য পরীক্ষা করার ও আইনের বিধি বিধান যতাযত অনুসরনেরও নির্দেশ দেন আদালত।
সদর কোর্ট পুলিশের জিআরও  এস,আই চিরন্জীব দাশ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।
মামলার এজাহার মতে ২০১৮ সালের ২৮ অক্টোবর সরকার ও রাষ্ট্র  বিরোধী কর্মকান্ডের অংশ হিসেবে বিএনপি জামায়াতের কতিপয় নেতাকর্মী কক্সবাজার শহরের প্রধান সড়কস্থ ফায়ার সার্ভিস ষ্টেশনের সামনে একত্রিত হয়ে নাশকতামূলক তান্ডব চালায়। এ ঘটনায় কক্সবাজার সদর মডেল থানার উপ- পুলিশ পরিদর্শক এস,আই,সুজন চন্দ্র মজুমদার বাদী হয়ে ১৯ জনের নাম উল্লেখ করে  বিশেষ ক্ষমতা আইনের ধারায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় আরো ১২০/১৩০ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়। উক্ত মামলায় দীর্ঘদিন পর আসামী শফিকুর রহমান জামিন আবেদন করলে আদালত না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। আজ রিমান্ড আবেদন করলে আদালত  দুই দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।
সরকার পক্ষে মামলা পরিচালনা করেন কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ মোর্শেদ পারভেজ তালুকদার। আসামী পক্ষে মামলা পরিচালনা করেন এডঃ সাজ্জাদুল করিম।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM