সোমবার, ২০ মে ২০২৪, ০২:২০ অপরাহ্ন

অবশেষে ঘটনাস্থল পরিদর্শনে গেলেন অতিরিক্ত পুলিশ সুপার

অবশেষে ঘটনাস্থল পরিদর্শনে গেলেন অতিরিক্ত পুলিশ সুপার

অনলাইন বিজ্ঞাপন

কক্সবাজার ২১ এপ্রিল ১৯

 

অবশেষে কক্সবাজার সদর উপজেলায় খরুলিয়া মাস্টারপাড়া এলাকায় প্রতিবন্ধী পরিবারের সৃষ্ট ঘটনা তদন্তে গেছেন কক্সবাজারের পুলিশ। কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আদিবুল ইসলামের নেতৃত্বে রবিবার বিকেলে ঘটনাস্থলে যায় থানা পুলিশের একটি দল।

 

এসময় স্থানীয়দের কাছ থেকে অসহায় পরিবারের খোঁজ খবর নেন অতিরিক্ত পুলিশ সুপার।

 

স্থানীয়রা জানিয়েছেন, এক সময়ের দুধর্ষ শিবির ক্যাডার শফি নামে এক ব্যক্তি প্রতিবন্ধি এক পরিবারের ভূমি দখল করতে তাদের উপর হামলা চালায়। এ ঘটনায় থানা পুলিশকে ম্যানেজ করে উল্টো অসহায় পরিবারের মা ও মেয়েকে ধরে এনে জেলে দেয়। এ ঘটনা জানাজানি হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে সর্বত্র প্রতিবাদের ঝড় উঠে। বিষয়টি অনুধাবন করতে পেরে কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো: ইকবাল হোসেনের নির্দেশে ঘটনাস্থলে আসেন অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল)আদিবুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল।

 

এসময় আরো ছিলেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত ওসি খাইরুজ্জামান।

 

পরিদর্শনকালে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জমি নিয়ে বিরোধের ঘটনা সুষ্ঠু সমধানের জন্য স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারকে পরামর্শ দেন। একই সাথে যতদিন সমধান হবে না ততদিন দু’পক্ষকে স্থিতিতাবস্থা বজায় রাখারও নির্দেশ দেন তিনি।

 

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আদিবুল ইসলামের সামনে কান্নায় ভেঙে পড়েন ভুক্তভোগীর দুই মেয়ে। তারা ভুমিদস্যু শফিকুল ইসলামের শাস্তি দাবি করেন।

 

আর মামলায় কারান্তরীণ প্রতিবন্ধী অসহায় পরিবারের মা ও মেয়েকে জামিন মুক্ত করার জন্য পুলিশের পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস দেয়া হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM