শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন

মেহেরঘোনা থেকে ইয়াবাসহ আটক-৩

মেহেরঘোনা থেকে ইয়াবাসহ আটক-৩

অনলাইন বিজ্ঞাপন

কক্সবাজার ২১ এপ্রিল ১৯

 

কক্সবাজার সদর উপজেলার মেহেরগুনা এলাকার খোরশেদ মোটর ওয়ার্কশপ এর সামনে ইয়াবাসহ ৩ যুবককে আটক করেছে র‌্যাব ১৫। এ সময় একটি সিএনজি জব্দ করা হয়েছে। শনিবার দিবাগত রাত সাড়ে সাতটটার দিকে তাদের আটক করা হয়। র‌্যাব-১৫ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ রবিউল ইসলাম তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

 

আটককৃতরা হলেন, চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলার কাগজিয়াপাড়া এলাকার নুরুল আমিনের ছেলে খোরশেদ আলম (৩০), (বর্তমানে সে ঈদগাঁও জাকির পাড়া এলাকার শফি আলমের ভাড়া বাসায় থাকেন।), কক্সবাজার সদর উপজেলার জোয়ারিয়ানালা এলাকার মো: ইয়াছিনের ছেলে মোঃ শামছুল আলম (৩০), এবং একই ইউনিয়নের পূর্ব মুড়ারপাড়া এলাকার শের আলীর ছেলে আফসার আলম (২৮)।

 

মেজর মোহাম্মদ রবিউল ইসলাম বলেন, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের মেহেরঘোনা এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ক্রয়বিক্রয়ের উদ্দেশ্যে সিএনজির নিয়ে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে শনিবার ২০ এপ্রিল রাত অনুমান সাড়ে সাতটার দিকে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকস দল উপরোক্ত স্থানে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ধৃত আসামীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যব সদস্যরা তাদের আটক করতে সক্ষম হলেও তাদের আরো একজন সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়। ধৃত আসামীদের স্বীকারোক্তি মতে ১৭’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ধৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, পলাতক আসামীসহ তাহারা দীর্ঘদিন যাবৎ ইয়াবা ব্যবসার সাথে জড়িত।

 

তাদের পালিয়ে যাওয়া সহযোগি হলেন, বেকা আহমেদ (২৫)। তিনি পটিয়া উপজেলার কাগজিয়াপাড়া এলাকার নুরুল আমিনের ছেলে। এ সময় তাদের ব্যবহৃত সিএনজি (রেজি নং-১৪৯১, ইঞ্জিন নং-অঘ-১০১১৭৭ এবং সামনে কক্সবাজার-থ-১১) জব্দ করা হয়।

 

পরে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM