শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১২ অপরাহ্ন

হ্নীলায় সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত ১০

হ্নীলায় সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত ১০

অনলাইন বিজ্ঞাপন

টেকনাফ, ১৯ এপ্রিল ১৯

কক্সবাজারের টেকনাফ সড়কের হ্নীলা আলীখালী এলাকায় মোটরসাইলে ও পিকআপের মুখমোখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত দশ জন। শুক্রবার দুপুরে পৌনে একটায় এ দূর্ঘটনা ঘটেছে। আহতদের স্থানীয় আইওএম হাসপাতালে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

নিহতরা হলেন, হ্নীলা ইউনিয়নের ঝিমংখালী গ্রামের আবু শামার ছেলে গুরা মিয়া(৪৫) এবং বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের আব্দুল হকের পুত্র মোঃ আয়াছ(১৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজারমুখী একটি পিকআফ গাড়ি টেকনাফের হ্নীলা আলীখালী সৌর বিদুৎ সোলার প্রজেক্ট সংলগ্ন এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলর সাথে মুখমোখী সংঘর্ষ হয়। এতে মোটরসাইলে আরোহী আবু শামাসহ পিকআপ ব্যানের যাত্রীরা আতহ হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দ্রুত লেদা রোহিঙ্গা স্থাপিত আইওএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক দুইজনকে নিহত ঘোষনা করেন। অন্যন্যদের চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

টেকনাফ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, সড়ক দূর্ঘটনার খবর পেয়ে পুলিশের একটি টিম সেখানে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে বলে চিকিৎসকের বরাত দিয়ে তিনি জানিয়েছেন।

তবে এ রিপোর্ট লেখা পর্য়ন্ত আহতদের পরিচয় নিশ্চিত করা হয়নি।

W/R


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM