বাংলাদেশ, , বুধবার, ৩০ নভেম্বর ২০২২

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে-চিহ্নিত ডাকাতদের অবিলম্বে গ্রেফতার করুন

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-০৮ ২২:৫৮:২২  

রামু প্রতিনিধি
রামু উপজেলার ঐতিহ্যবাহী ফকিরা বাজারের চোর-ডাকাতের অত্যাচারে অতিষ্ঠ ব্যবসায়িরা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন। মানবন্ধন ও সমাবেশে সাম্প্রতিক সময়ে একাধিক ডাকাতি ও চুরির ঘটনায় উদ্বেগ প্রকাশ করে বক্তব্য প্রদান করেন ব্যবসায়ি নেতৃবৃন্দ। বক্তারা জড়িত ডাকাত চক্রের গড়ফাদার ও সদস্যদের অবিলম্বে গ্রেফতার করে বাজারে ব্যবসার নিরাপদ ও সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনার দাবী জানানো হয়।
মঙ্গলবার ৬ অক্টোবর ১২টায় রামু ফকিরা বাজার প্রাঙ্গনে আয়োজিত এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন, ফকিরা বাজার বণিক সমিতির সভাপতি জসিম উদ্দিন। সমিতির সাধারণ সম্পাদক রোস্তম আলীর সঞ্চালনায় সমাবেশে আওয়ামীলীগ নেতা মাষ্টার ফরিদ আহমদ, রামু উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক, কক্সবাজার জেলা মৎসজীবী লীগের সহ সভাপতি আনছারুল হক ভুট্টো, রামু চৌমুহনী বনিক সমবায় সমিতি লিঃ এর সদস্য আজিজুল হক আজিজ, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ওসমান গণি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মিজানুল হক রাজা, ব্যবসায়ি শফিউল আলম, মো. শফি সওদাগর, সমদেশ বড়ুয়া, মো. সিকান্দর, মোস্তাত আহমদ, ওসমান সওদাগর, জয়নাল আবেদীন জনু, রামু উপজেলা বাস্তুহারালীগ সভাপতি নুরুল আলম জিকু, মফিজুল আলম, স্বেচ্ছাসেবকলীগ নেতা ফরিদুল আলম ফরিদ, ব্যবসায়ি জসিম উদ্দিন, আব্দুল মান্নান রানা, তপন বড়ুয়া, নবাব মিয়া, নুরুল আলম, কামাল সিকদার, নুরুল হক সওদাগর বক্তব্য রাখেন।

ফকিরা বাজার বণিক সমিতির সভাপতি জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক রোস্তম আলী জানান, চিহ্নিত ডাকাত, চোর, মাদকসেবী সহ অন্যান্য সকল অপরাধীদের গ্রেফতারের জন্য বাজারের ব্যবসায়িরা ঐক্যবদ্ধ হয়েছে। প্রশাসন এদের গ্রেফতার করে আইনের আওতায় না আনলে ব্যবসায়িরা আরো বৃহত্তর কর্মসূচি দিতে বাধ্য হবে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা