বাংলাদেশ, , শনিবার, ৩ ডিসেম্বর ২০২২

পেকুয়ায় আ’লীগ সভাপতি হত্যার প্রতিবাদে যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-০৮ ২২:৫৪:৫৬  

পেকুয়া প্রতিনিধি
কক্সবাজার জেলার পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ.ক.ম. সাহাবউদ্দিন ফরায়েজী গত ৬ অক্টোবর রাতের দূর্বৃত্তের হাতে নির্মমভাবে খুন হন। তাঁর হত্যার প্রতিবাদে গতকাল বৃহস্পতিবার পেকুয়া উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ যৌথ উদ্দ্যেগে এক বিশাল বিক্ষোভ মিছিল ও পথ সভা অনুষ্টিত হয়।

সকাল সাড়ে ১০টায় উপজেলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে নিহতের জানাজা শেষে মিছিলটি বের করা হয়। মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা প্রাণ কেন্দ্র চৌমহুনী কলেজ গেইট এলাকায় এক পথ সভায় মিলিত হন। সভায় বক্তব্য রাখেন পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদকব মোঃ বারেক, ছাত্র লীগের আহবায়ক এম. কপিল উদ্দিন বাহাদুর, আওয়ামী সৈনিকলীগের সভাপতি শহিদুল ইসলাম হিরু ও আওয়ামী প্রজম্মলীগের সভাপতি মোকাতার আহমদ প্রমূখ।

বক্তারা আওয়ামীলীগের অনল বর্ষী নেতা ও উপজেলা আ’লীগের সভাপতি হত্যা কান্ডকে আড়াল করতে থানা প্রশাসন যে ষড়যন্ত্র চালাচ্ছে এই ষড়যন্ত্র ঘৃন্নতম। অবিলম্বে ফরায়েজী হত্যার সাথে জড়িত খুনিদের গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্ত মুলক শাস্তিসহ পেকুয়া অফিসার ইনচার্জ আবদু রকিবের অপসারনের দাবী জানান। এদিকে আজ বিকাল তিনটায় উপজেলা ্আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অংগ-সহযোগী সংগঠনের উদ্দ্যেগে চৌমহুনী কলেজ গেইট এলাকায় এক প্রতিবাদ সভা এবং উপজেলা ওলামা লীগ বিক্ষোভ মিছিল ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করেছেন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা