বাংলাদেশ, , বুধবার, ৩০ নভেম্বর ২০২২

বিমান বাহিনীকে টেন্ডুলকারের ধন্যবাদ

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-০৮ ১৬:১৪:৩৮  

আলোকিত কক্সবাজার ডেক্স॥

ভারতীয় ব্যাটিং কিংবদন্তি শচীন টেন্ডুলকার ভারতীয় বিমান বাহিনীর অফিসার। অনেকদিন পর আবার বিমান বাহিনীর পোষাক উঠলো টেন্ডুলকারের শরীরে। এবার বিমান বাহিনীর সবাইকে ধন্যবাদ জানালেন টেন্ডুলকার। নিজের ফেসবুক পেজে কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। সেখানে অন্য কর্মকর্তাদের সাথে দেখা যাচ্ছে তাকে।
টেন্ডুলকার লিখেছেন, “ভারতীয় বিমান বাহিনীর নিবেদনে গর্বিত। প্রত্যেক সদস্যই প্রকৃত ভূমিকা পালন করেন। তাদের প্রত্যেককে ধন্যবাদ জানাই কমিটমেন্ট ও অনেক ত্যাগের কারণে।” ২০১০ সালে টেন্ডুলকারকে বিমান বাহিনীর গ্রুপ ক্যাপ্টেন র‌্যাংক দেয়া হয়। খেলাটিতে তার অর্জনের সম্মানেই এই র‌্যাংক পান। বিমান সংক্রান্ত কোনো ব্যাকগ্রাউন্ড ছাড়াই এই সম্মান পাওয়া প্রথম মানুষ ও ক্রীড়াবিদ টেন্ডুলকার। ভারতীয় বিমান বাহিনী বরাবর আশা করেছে, টেন্ডুলকার বিমানের সাথে থাকায় এদিকটায় তরুণদের আগ্রহ বাড়বে।
এই সাবেক ক্রিকেটার এখন ব্যস্ত দুটি বিষয় নিয়ে। ইন্ডিয়ান সুপার লিগ ফুটবল চলছে। এই আসরের কেরালা ব্লাস্টার্সের সহ মালিক টেন্ডুলকার। ফ্রাঞ্চাইজিটির ৪০ শতাংশের মালিক তিনি। শোনা যাচ্ছে, পার্টনারশিপে বাকি ৬০ শতাংশের মালিকও হতে যাচ্ছেন। গত বছর আইএসএলের প্রথম আসর বসে। টেন্ডুলকারের কেরালা হয় দ্বিতীয়।
দ্বিতীয় ব্যস্ততাটি টেন্ডুলকারের ক্রিকেট নিয়েই। শেন ওয়ার্নের সাথে মিলে আগামী মাসে মার্কিন যুক্তরাষ্ট্রে আয়োজন করতে যাচ্ছেন লিজেন্ডদের টি-টোয়েন্টি ক্রিকেট আসর। ওটা আয়োজন ও নানা কাজ নিয়ে দৌড় ঝাপ করছেন টেন্ডুলকার।
সূত্র-কালের কণ্ঠ

পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা