বাংলাদেশ, , রোববার, ২৭ নভেম্বর ২০২২

মেহেরপুরে প্রেমের প্রস্তাবে ব্যর্থ হয়ে ছাত্রীকে ধর্ষণ

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-০৮ ১০:১৫:৩৬  

আলোকিত কক্সবাজার ডেক্স ॥

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের এক স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে শুভ হোসেন নামে এক কলেজছাত্র। এ ঘটনায় শুভর বন্ধু বাবুল আক্তারকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে এ ঘটনা ঘটে। শুভ গাড়াডোব গ্রামের আনারুল ইসলামের ছেলে ও বাঁশবাড়িয়া বিএম কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। বাবুল আক্তার (১৮) একই গ্রামের আবু বক্করের ছেলে ও মেহেরপুর সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন জানান, রাতেই অভিযান চালিয়ে বাবুলকে আটক করা হয়েছে। শুভসহ তার বন্ধুদের আটক করতে অভিযান অব্যাহত আছে। ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

ধর্ষিতা স্কুল ছাত্রী জানায়, প্রায় ৩ মাস ধরে শুভ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলে যাওয়া-আসার পথে প্রায়ই উত্ত্যক্ত করতো। এছাড়া ভয়ভীতি দেখাতো। বুধবার রাতে বাড়ির পিছনের টিউবওয়েলে পানি আনতে গেলে শুভ ও তার বন্ধু একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে সজল হোসেন, আনিছুর রহমানের ছেলে সাগর হোসেন, আব্দুর রাজ্জাকের ছেলে সেলিম রেজা ও আটক বাবুল আক্তার তাকে মুখ বেঁধে তুলে নিয়ে যায়। পরে বাড়ির অদূরে জনৈক ইয়াছিন আলীর ইটভাটার পার্শ্বে শুভ তাকে ধর্ষণ করে। এ সময় অপর বন্ধুরা ট্যাব ও মোবাইল দিয়ে ছবি তুলে রাখে।

ধর্ষিতার মা কহিনুর বেগম বলেন, মেয়েকে অনেক সময় ধরে না দেখতে পেয়ে গ্রামের লোকজন নিয়ে খুঁজতে বের হই। পরে বাড়ির পাশে অসুস্থ অবস্থায় তাকে পড়ে থাকতে দেখি। এ সময় তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা