বাংলাদেশ, , বুধবার, ৩০ নভেম্বর ২০২২

এখনো চেলসির আশা দেখেন মাতা

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-০৮ ০৯:৪০:১৪  

স্পোর্টস ডেক্স ॥

ব্লুজদের সাবেক মিডফিল্ডার তিনি। চেলসিতে খেলেছেন ২০১১ থেকে ২০১৪ পর্যন্ত। স্প্যানিশ হুয়ান মাতা এরপর চলে যান ইংলিশ লিগেরই আরেক জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডে। কিন্তু চেলসির ওপর তার টানটা এখনো আছে। মাতার বিশ্বাস, যে অবস্থায় আছে চেলসি সেখান থেকে উঠে এসে লিগে চ্যাম্পিয়ন হওয়ার আশা এখনো বেঁচে আছে তাদের।
চেলসির ম্যানেজার হোসে মরিনহো স্বীকার করেছেন, তাদের শিরোপা ধরে রাখার সম্ভাবনা কম। গত মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন হয়েছিল চেলসি। এখন পর্যন্ত এই মৌসুমে লিগে আট ম্যাচে মাত্র আট পয়েন্ট পেয়েছে চেলসি। এখন তাদের কাছে অগ্রাধিকার পাচ্ছে শীর্ষ চারে থেকে এবারের লিগ শেষ করা।
মাতা অবশ্য মনে করেন, এখনো অনেক সময় আছে। নিজেদের গুছিয়ে নিয়ে শিরোপা দৌড়ে চলে আসতে পারে চেলসি। মাতা বলছিলেন, “চেলসি অস্বাভাবিক একটা পরিস্থিতিতে। এটা এমন পরিস্থিতি যা আমার মনে হয় না দীর্ঘস্থায়ী হবে। তাদের দলটা এমন নয় যে প্রিমিয়ার লিগে এরকম পরিস্থিতিতে পড়তে পারে।” ২৭ বছরের মাতা ২০১৪ সালের জানুয়ারিতে স্ট্যামফোর্ড ব্রিজ থেকে ওল্ড ট্র্যাফোর্ডে চলে আসেন। তার আশা, “দুই মাসে আমরা দেখছি ১০ পয়েন্টের ব্যবধান। আমি মনে করি, চেলসি এই পরিস্থিতি থেকে দ্রুত বের হয়ে আসতে পারবে। আসলে, শিরোপা লড়াইয়ে তাদের বাদ দিতে পারছি না আমি।”
ম্যানচেস্টারে যোগ দেয়ার আগে মাতা চেলসিতে আড়াই মৌসুম কাটিয়েছেন মাতা। ক্লাবটিতে তার শেষ মৌসুমে কোচ ছিলেন মরিনহো। তাই মরিনহোর স্টাইলটা তার জানা। মাতা মনে করেন, ফুটবলে অনেক ক্যারেক্টার আছে। তার মধ্যে একজন মরিনহো।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা