বাংলাদেশ, , শনিবার, ৩ ডিসেম্বর ২০২২

এবার অমিতাভের সঙ্গে সুজয়ের ছবিতে নওয়াজ

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-০৭ ২৩:৩৫:৫০  

বিনোদন ডেক্স ॥
তার ছবি ‘কাহানি’তেই বলিউডে নিজের পাকা ঠিকানার সন্ধান পেয়েছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। আবার তাঁকে দেখা যাবে সুজয় ঘোষের ছবিতে। তবে এই রসায়নের পিছনে থেকে গেলেন আর একজন। তিনি অমিতাভ বচ্চন। তাঁর ইচ্ছেতেই সুজয়ের এ ছবিতে নওয়াজের অন্তর্ভুক্তি।
জানা গিয়েছে, নওয়াজের সঙ্গে কাজ করার ইচ্ছেপ্রকাশ করে বিগ বি সুজয় ঘোষের কাছে। সেইমতো একটি চিত্রনাট্য লেখেন সুজয়। যেখানে অমিতাভ ও নওয়াজউদ্দিন, দু’জনেই থাকবেন গুরুত্বপূর্ণ দুই চরিত্রে। বলিঅন্দরের খবর, এ ছবিও একটি থ্রিলারই হতে চলেছে।
বরাবরই তরুণ অভিনেতাদের স্বীকৃতি দেন  বিগ বি৷ কঙ্গনা রানাওয়াত জাতীয় পুরস্কার পাওয়ার পর বলেছিলেন, এরকম একজন অভিনেত্রী যে ইন্ডাস্ট্রিতে আছেন, সেই ইন্ডাস্ট্রিতে থাকতে পেরে তিনি গর্বিত। এতটাই উৎসাহ দেন তিনি। সম্প্রতি কঙ্গনা ও বিগ বি একটি বিজ্ঞাপনি ছবিতে কাজ করেছিলেন৷ নওয়াজউদ্দিনের মতো শক্তিশালী অভিনেতার সঙ্গে কাজেরও ইচ্ছেপ্রকাশ করেন তিনি। তরুণ অভিনেতার পাশে দাঁড়িয়ে, নিজেকে আরও একবার বাজিয়ে দেখে নিতে চান খোদ বিগ বি। আর নওয়াজ এ সুযোগ পেয়ে জানাচ্ছেন, বিগ বি সঙ্গে কাজের সুযোগ মানে, তাঁর কাছে স্বপ্নপূরণ হওয়া।
আপাতত রইস ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন নওয়াজ। এ ছবিতে শাহরুখ খানের সঙ্গে দেখা যাবে তাঁকে। সব ঠিকঠাক চললে এবছরই অমিতাভের সঙ্গে কাজ করার স্বপ্নপূরণ হবে নওয়াজের। – সূত্র : কলকাতা ২৪

পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা