বাংলাদেশ, , রোববার, ২৭ নভেম্বর ২০২২

আনুশকার ভালবাসা কোহলি নয়, অন্য কেউ!

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-০৭ ০০:১০:২৪  

বিনোদন ডেক্স॥
আনুশকা শর্মা ও বিরাট কোহলির সম্পর্ক নিয়ে সর্বদাই উত্তপ্ত থাকে বলিউড। সম্প্রতি আংটি বদল করে একসঙ্গে থাকছেন ভারতের এই দুই সেনসেশনাল তারকা জুটি। কিন্তু সম্প্রতি জানা যায়, আনুশকার ভালবাসার মানুষ কোহলি নয়, অন্যকেউ! অন্তত পক্ষে ফ্রান্সে আনুশকার তোলা একটি ছবি তাই প্রমাণ করছে!
চলচ্চিত্রের শুটিংয়ের কাজে প্যারিসে রয়েছেন আনুশকা। অন্যান্য প্রেমিক যুগলের মত তিনিও ঘুরে এসেছেন প্যারিসে ‘লাভ লক’ ব্রিজ। ব্রিজটিতে ভালোবাসার মানুষের নাম লিখে তালাবদ্ধ করেছেন অনুশকা শর্মা। কিন্তু ছবিতে দেখা যায়, সেই তালায় আনুশকার নামের পাশে কোহলির বদলে দেখা গেছে তার কুকুর ‘ডুডের’ নাম। ছবিটি আনুশকা নিজের ইনস্টগ্রাম প্রোফাইলে শেয়ার করার পর বেশ আলোচনার শুরু হয় ভারতের গণমাধ্যমে।
ভারতের প্রথম সারির বেশ কয়েকটি পত্রিকা বিষয়টি নিয়ে মজা করে প্রতিবেদন প্রকাশ করেছে। টাইমস অব ইন্ডিয়া লিখেছে, ‘আনুশকা শর্মা বিরাট কোহলির নাম ‘লাভ লক’ করেননি- করেছেন অন্য কোনো ডুডের নাম।’
দেশের কয়েকটি গণমাধ্যম তাদের প্রতিবেদনে বিষয়টিকে ‘কোহলির প্রতি ধোঁকা’ হিসেবে বর্ণনা করেছেন। অবশ্য বিষয়টি নিয়ে ফিরতি কোন মন্তব্য পাওয়া যায়নি আনুশকার কাছ থেকে। এনডিটিভি।

পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা