সোমবার, ২০ মে ২০২৪, ০২:২৪ অপরাহ্ন

লন্ডনরে উদ্দশেে ঢাকা ছড়েছেনে খালদো জয়িা

লন্ডনরে উদ্দশেে ঢাকা ছড়েছেনে খালদো জয়িা

অনলাইন বিজ্ঞাপন

আলোকিত কক্সবাজার ডেক্স:
দুই সপ্তাহরে জন্য ব্যক্তগিত সফরে লন্ডনরে উদ্দশেে রওনা হয়ছেনে বএিনপি চয়োরপারসন খালদো জয়িা। মঙ্গলবার রাত সাড়ে নয়টায় এমরিটেস এয়ারলাইন্সরে একটি ফ্লাইটে তনিি যুক্তরাজ্যরে উদ্দশেে রওনা হন।
1442333582
বএিনপি চয়োরপারসনরে এ সফররে মূল উদ্দশ্যে তার চোখ ও পায়রে চকিত্সিা এবং পরবিাররে সদস্যদরে সঙ্গে সময় কাটানো। খালদো জয়িার বড় ছলেে বএিনপরি সনিয়ির ভাইস চয়োরম্যান তারকে রহমান লন্ডনে চকিত্সিাধীন। তনিি সখোনে সপরবিারে বাস করনে। প্রয়াত পুত্র আরাফাত রহমান কোকোর বধিবা স্ত্রী শারমলিা রহমান সঁিথি ও কন্যারাও এ উপলক্ষে লন্ডন থাকবনে। পরবিারটি ঈদুল আজহাও একসঙ্গে উদযাপন করবনে।

ইতমিধ্যইে বগেম জয়িার জন্য চকিত্সিকদরে সঙ্গে এপয়ন্টেমন্টে করা হয়ছে। তারকে রহমানরে স্ত্রী জুবাইদা রহমান নজিইে একজন চকিত্সিক এবং তনিইি তার শাশুড়রি চকিত্সিার বষিয়ে সমন্বয় ও দখেভাল করবনে।

বএিনপি চয়োরপারসনরে প্রসে সচবি মারুফ কামাল খান সোহলে জানান, চকিত্সিা ও পারবিারকি ব্যস্ততার ফাঁকে দলরে প্রবাসী নতোর্কমীদরে সঙ্গওে খালদো জয়িার র্কমসূচি হতে পার। তনিি সফর শষেে আগামী ১ অক্টোবর দশেে ফরিবনে বলে আশা করা যাচ্ছ।

এদকি, খালদো জয়িার অনুপস্থতিতিে দলরে স্থায়ী কমটিরি সদস্য নজরুল ইসলাম খান ও গয়শ্বের চন্দ্র রায় বএিনপরি দায়ত্বি পালন করবনে বলে দলীয় সূত্র জানয়িছে। যুগ্ম-মহাসচবি মো. শাহজাহান সাংগঠনকি দায়ত্বি দখেভাল করবনে।
সূত্র আরও জানায়, বএিনপরি ভারপ্রাপ্ত মহাসচবি মর্জিা ফখরুল ইসলাম আলমগীর আগামী ১৮ সপ্টেম্বের নউিইর্য়ক থকেে সঙ্গিাপুরে আসবনে। সখোন থকেে তনিি ২২ সপ্টেম্বের ঢাকায় আসবনে। তখন স্বাভাবকিভাবে তনিইি দলরে দায়ত্বি পালন করবনে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM