বাংলাদেশ, , বুধবার, ৩০ নভেম্বর ২০২২

টাঙ্গাইল-৪ আসনে আ’লীগের মনোনয়ন চান ১৯ জন

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-০৪ ১৫:২৬:০৭  

আলোকিত কক্সবাজার ডেক্স॥
জাতীয় সংসদের টাঙ্গাইল-৪ আসনের (কালীহাতি) উপনির্বাচনের জন্য ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়নপত্র বিক্রির শেষ দিন ছিল শুক্রবার।
এদিন আরও ৮ জন মনোনয়নপ্রত্যাশী ফরম সংগ্রহ করেছেন। এ নিয়ে দু’দিনে মোট ১৯ জন আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন।
এর আগে গত বৃহস্পতিবার থেকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রম শুরু হয়।
প্রথম দিনে ১১ মনোনয়নপ্রত্যাশী ফরম সংগ্রহ করেছিলেন। দ্বিতীয় ও শেষ দিনে বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আরও ৮ জন ২৫ হাজার টাকার বিনিময়ে ফরম সংগ্রহ করেন। এ সময় কয়েকজন মনোনয়নপ্রত্যাশীর সমর্থকরা প্রার্থীর সমর্থনে ধানমণ্ডির সড়কে মিছিলও করেছেন।
শনিবার মনোনয়ন ফরম পূরণ করে একই স্থানে জমা দিতে বলা হয়েছে।
দু’দিনে মনোনয়ন ফরম সংগ্রহকারীদের মধ্যে উল্লেখযোগ্যরা হচ্ছেন- আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদক ও কালীহাতি উপজেলার সাবেক চেয়ারম্যান হাসান ইমাম খান সোহেল হাজারী, উপকমিটির সহসম্পাদক জিয়াউল আবেদীন, জাফরুল শাহরিয়ার জুয়েল, কালীহাতি উপজেলা চেয়ারম্যান মাজহারুল ইসলাম তালুকদার, কালীহাতি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আনসার আলী, জনতা ব্যাংকের পরিচালক আবু নাসের, স্থানীয় নেতা অ্যাডভোকেট মহসীন সিকদার, যুব মহিলা লীগ নেতা সাবিনা ইয়াসমীন ইব্রাহীম প্রমুখ।
উল্লেখ্য, ধর্ম ও হজ নিয়ে কটূক্তির দায়ে আওয়ামী লীগ ও মন্ত্রিসভা থেকে বহিষ্কৃত আবদুল লতিফ সিদ্দিকী সংসদ থেকে পদত্যাগ করায় টাঙ্গাইল-৪ (কালীহাতি) আসনটি শূন্য হয়েছে। আগামী ১০ নভেম্বর এই আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা