বাংলাদেশ, , রোববার, ২৭ নভেম্বর ২০২২

২০ মিনিটে ৫ গোল

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-০৪ ১৫:০২:২৪  

স্পোর্টস ডেক্স॥
ম্যাচের প্রথমার্ধে বেশির ভাগ সময়ের খেলা দেখে অনেকেই হয়ত মনে করেছিল আজ বুঝি এক গোলেই কুপোকাত ম্যানচেস্টার। কিন্তু হঠাৎ জাদুকর হিসেবে আবির্ভূত হলেন সার্গিও আগুয়েরো। মাত্র ২০ মিনিটের মধ্যে ৫ গোল করে ম্যাচের সব পরিসংখ্যান ঘুরিয়ে দিয়ে প্রিমিয়ার লীগে রেকর্ড গড়লেন আর্জেন্টনার এই খেলোয়াড়। নির্ধারিত সময় শেষে ম্যানচেস্টার সিটি ৬ আর নিউ ক্যাসল ১।
শনিবার রাতে ইংলিশ  প্রিমিয়ার লীগে নিউ ক্যাসেল ইউনাটেড আর ম্যানচেস্টার সিটির মধ্যকার ম্যাচে এমন নাটকীয় ঘটনা ঘটেছে।
প্রথমার্ধের ১৮ মিনিটের মাথায় গোল দিয়ে নিউ ক্যাসেলকে এগিয়ে নেয় আলেক্সান্ডার মিত্রোভিচ।
এরপর অনেক সময় গোল শূণ্য দুই দল। ম্যাচের ৪২ মিনিটে প্রথম গোলটি করে দলকে সমতায় ফেরান আগুয়োরো। বিরতির পর ম্যাচের ৪৯তম মিনিটে নিজের ও দলের দ্বিতীয় গোলটি করেন আগুয়েরো।এর এক মিনিটের মাথায় তৃতীয় গোলটি করেন আর্জেন্টাইন তারকা। খেলার ৫৩ মিনিটে দলের চতুর্থ গোলটি করেন ডি ব্রুইন। ম্যাচের ৬০ মিনিটে নিজের চতুর্থ আর দলের পঞ্চম গোলটি আসে ফের আগুয়েরোর পা থেকে। দুই মিনিট পরেই নিজের পঞ্চম আর দলের ষষ্ঠ গোলের আনন্দে ভাসেন আগুয়েরো। ম্যাচের ৬৬ মিনিটে মাঠ ছেড়ে চলে যাওয়ার আগে প্রিমিয়ার লীগে সবচেয়ে অল্প সময়ের মধ্যে পাঁচ গোলের রেকর্ড গড়েন এই তারকা।
আগুয়েরো মাঠ ছেড়ে যাওয়ার পর আর কোন বল জালে ঢুকাতে পারেনি কোন দলই। ফলে নির্ধারিত সময় শেষে ৬-১ গোলের বড় জয় নিয়ে প্রিমিয়ার লিগের টপে থেকে মাঠ ছাড়ে ম্যানচেস্টার। সূত্র: বিবিসি

পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা