বাংলাদেশ, , শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩

ইংলিশ প্রিমিয়ার লিগ বরখাস্ত হবেন তবু পদত্যাগ করবেন না মরিনহো!

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-০৪ ১০:৪৫:৫৭  

স্পোর্টস ডেক্স॥

হোসে মরিনহো আর কি বলবেন! বলার মতো অবস্থা যে নেই। তার ক্লাব চেলসি একের পর এক হারে বিপর্যস্ত। ম্যানেজারকে নিয়েই প্রশ্ন তুলে দিয়েছে। শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে নিজেদের মাঠে চেলসি ৩-১ গোলে হেরেছে সাউদাম্পটনের কাছে। লিগে আট ম্যাচে এটি চতুর্থ হার চেলসির। এই ম্যাচের পর মরিনহো বলেছেন, চেলসির ম্যানেজার পদ ছাড়বেন না তিনি। ক্লাব চাইলে তাকে বরখাস্ত করতে পারে।
এমন হারের পর কয়েকটি ব্যাপার বলতে চেয়েছেন মরিনহো। “পরিস্কার করে বলতে চাই কিছু কথা।” মরিনহো বলেছেন, “প্রথমত, আমি পালাবো না। দ্বিতীয়ত, ক্লাব আমাকে বরখাস্ত করতে চাইলে করতে পারে। কারণ, আমার দায়িত্ব বা দল ফেলে আমি পালাবো না।”
গতবারের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন চেলসি। অথচ এবার দারুণ বাজে সময় তাদের। পয়েন্ট টেবিলে এখন ১৬তম জায়গায় তাদের অবস্থান। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সাথে তাদের পয়েন্টের ব্যবধান ১০। এই অবস্থায় মরিনহো বলেছেন, “চ্যাম্পিয়ন হওয়াটা খুব কঠিন। দুরত্বটা বুঝতে হবে। তবে আমি বিশ্বাস করি যে শীর্ষ চারে থেকে আমরা শেষ করতে পারবো। মৌসুম যখন এতটাই খারাপ হয় তখন শীর্ষ চারে থাকাটাই অনেক বড়।” এর সাথে মরিনহো আরো বলেছেন, “তৃতীয়ত- প্রথম ও দ্বিতীয়টির চেয়ে এটাই গুরুত্বপূর্ণ। কারণ, ক্লাবের ইতিহাসে এটা জটিল একটা অবস্থা। জানেন কেন? তারা যদি আমাকে বরখাস্ত করে তাহলে তারা বরখাস্ত করলো ক্লাবের ইতিহাসের সেরা ম্যানেজারকে।”


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা