বাংলাদেশ, , শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩

ইংলিশ প্রিমিয়ার লিগ আগুয়েরোর পাঁচ গোলে শীর্ষে ম্যানসিটি

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-০৪ ১০:৩৫:৫০  

স্পোর্টস ডেক্স॥

ম্যানচেস্টার সিটির আর্জেন্টাইন ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো করলেন পাঁচ গোল। শনিবার তার দাপটে ইতিহাদ স্টেডিয়ামে নিউক্যাসলকে ৬-১ গোলে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি। নিজেদের মাঠে দাপুটে জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে ফিরলো ম্যানসিটি। ৮ ম্যাচে তাদের অর্জন ১৮ পয়েন্ট।
দিনটি ছিল আগুয়েরোর। ২০ মিনিটের মধ্যে ৫ গোল করে সবাইকে চমকে দিয়েছেন তিনি। ম্যাচের ৪২ মিনিটে নিজের প্রথম গোলটি করেন। ৫০ মিনিটে পূর্ণ করেন হ্যাটট্রিক। আর ৬২ মিনিটে করেন পঞ্চম গোলটি। তার ঝড়ের মধ্যে কেভিন ডি ব্রুইন করেছেন দলের চতুর্থ গোলটি।
গত সপ্তাহে দুই গোলে এগিয়ে থেকেও চেলসির সাথে ২-২ গোলে ড্র করে নিউক্যাসল। সেই তারা এদিনও ম্যানসিটির মাঠে আগে গোল করে। লিড নেয় ১৮ মিনিটে। উইনালডামের ক্রস থেকে উড়ে আসা বলকে চমৎকার হেডে জালে জড়িয়েছিলেন আলেকসান্দার মিত্রোভিচ। ২৫ মিনিটে তার আরেকটি গোল অফ সাইডের কারণে বাতিল হয়। কিন্তু বিরতির আগেই শুরু হয়ে যায় আগুয়েরোর ম্যাজিক। ফার্নান্দিনহোর সহায়তায় ডাইভিং হেডে গোল করে গোলকিপার টিম ক্রুলকে হার মানান আগুয়েরো।
তখনো বোঝা যায়নি আগুয়েরো এদিন গোল উৎসবে মাতবেন। সেটা বোঝা গেল দ্বিতীয়ার্ধের খেলা শুরু হতে। ৫০ মিনিটের মধ্যে হ্যাটট্রিক হয়ে যায় আগুয়েরোর। অ্যাক্রোবেটিক ফিনিশিংয়ে দলের চতুর্থ গোল করেন ডি ব্রুইন। এরপরের গোল দুটি আগুয়েরোর। ৬০ ও ৬২ মিনিটে আরো দুটি গোল করেন তিনি। প্রিমিয়ার লিগে এক ম্যাচে সর্বোচ্চ গোল করার রেকর্ড স্পর্শ করেন আগুয়েরো। চার মিনিট পর তাকে কোচ ম্যানুয়েল পেলেগ্রিনি তাকে তুলে নেন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা