বাংলাদেশ, , শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩

দুই পা ছাড়াই অন্তর্বাসের সুপার মডেল কন্যা সেসর

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-০৪ ০০:২৮:২৫  

আলোকিত কক্সবাজার ডেক্স॥

জন্ম থেকেই দুটো পা-ই নেই তাঁর। কিন্তু, মনোবল অটুট। আর সেই মনোবলকে হাতিয়ার করেই প্রতিবন্ধতাকে জয় করেছেন তিনি। চমকে দিয়েছেন সবাইকে। কন্যা সেসর। সব প্রতিবন্ধকতা জয় করে আজ তিনি মহিলাদের অন্তর্বাসের সুপার মডেল। আত্মবিশ্বাসী কন্যা বললেন, “পা ছাড়াও তিনি যথেষ্ট সেক্সি।”
২৩ বছরের কান্যা সেসরের জন্ম থাইল্যান্ডে। জন্মের এক সপ্তাহ পরই তাঁর বাবা-মা তাঁকে ফেলে রেখে পালায়। এরপর একটি অনাথ আশ্রমে এক বছর কাটে কন্যার। তারপরই এক দম্পতি তাঁকে দত্তক নিয়ে অ্যামেরিকায় আসেন। এখন মহিলাদের অন্তর্বাসের বিজ্ঞাপন করে দিনে ১ হাজার মার্কিন ডলার আয় করেন তিনি। নিজের প্রতিবন্ধকতার জন্য এতটুকু অনুশোচনা নেই তাঁর। কান্যা সেসর জানান, “নিজেকে সেক্সি অনুভব করার জন্য আমার পায়ের দরকার নেই। আমি সবাইকে দেখাতে ভালোবাসি যে সৌন্দর্য কেমন হতে পারে।”
মডেলিংয়ের পাশাপাশি আরও একটি খেলাতে দক্ষ কন্যা সেসর। স্কেটিং। ছোটোবেলা থেকে হুইল চেয়ারের বদলে স্কেটবোর্ডকেই আপন করে নেন তিনি। আর এখন তিনি স্কেটিংয়ে প্যারাঅলিম্পিকেও অংশ নিতে চান। ২০১৮ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত শীতকালীন প্যারাঅলিম্পিকসের জন্য এখন থেকেই প্রস্তুতি নিচ্ছেন কন্যা।
– সূত্র : ইনাডুবাংলা


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা