বাংলাদেশ, , শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩

চকরিয়া উপজেলা চেয়ারম্যানের শয্যাপাশে ঢাবি ভিসি

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-০৩ ১৭:৪৪:১৪  

প্রেস বিজ্ঞপ্তি॥
ঢাকার এ্যাপলো হাসপাতালের ৭১০নং কেবিনে চিকিৎসারত চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলমকে ২অক্টোবর সন্ধ্যায় দেখতে যান ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ভিসি) উপচার্য ড. আ.আ.স.ম আরেফিন ছিদ্দিকী। তিনি জাফর আলমকে উন্নত চিকিৎসা সেবা প্রদানের জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে পরামর্শ দিয়েছেন।

এসময় মহান আল্লাহর কাছে জাফর আলমের দ্রুত সুস্থতা কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাহেদুল ইসলাম, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো: আহাম্মদ হোসেন ভুইয়া, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিমুল হক আজিম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাসেম সহ চকরিয়া ও কক্সবাজারের দলীয় নেতাকর্মীরা।

নেতৃবৃন্দ চিকিৎসার খোজ খবরসহ যাবতীয় দেখবাল করছেন এবং কক্সবাজারের সর্বস্তরের মানুষের কাছে দোয়া চেয়েছেন।

উপজেলা চেয়ারম্যানের চিকিৎসায় বর্তমানে ঢাকার এ্যাপলো হাসপাতাল কর্তৃপক্ষ চিকিৎসকদের মাধ্যমে উন্নত চিকিৎসার বিষয়ে বোর্ড গঠন করেছেন। দ্রুত আরোগ্যতা নাহলে আরো উন্নত চিকিৎসায় ভারতে নিয়ে যাওয়ার জন্য দলীয় ও পরিবার সূত্রে প্রস্তুতি নেওয়া হয়েছে।

উপজেলা চেয়ারম্যানের একান্ত সহকারি হাসানুল ইসলাম আদার ও জালাল উদ্দিন মানিক এ তথ্য নিশ্চিত করেছেন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা