বাংলাদেশ, , বুধবার, ৩০ নভেম্বর ২০২২

এমপির ছোড়া গুলিতে শিশু গুলিবিদ্ধ!

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-০২ ০৬:১৫:৫১  

আলোকিত কক্সবাজার ডেক্স॥ 

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় স্থানীয় সংসদ সদস্য মনজুরুল ইসলাম লিটনের ছোড়া গুলিতে সৌরভ (৯) নামে এক শিশু গুলিবিদ্ধ হয়েছে বলে খবর পাওয়া গেছে।

শুক্রবার (০২ অক্টোবর) সকাল পৌনে ৬টার দিকে উপজেলার দহবন্ধ ইউনিয়নের গোপালচরণ (বৌদ্ধনাথ-ব্র্যাকমোড়) এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শিশু সৌরভ গোপালচরণ গ্রামের সাজু মিয়ার ছেলে। সে গোপালচরণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানায়, ভোরে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মনজুরুল ইসলাম লিটন মদ্যপ অবস্থায় নিজে গাড়ি চালিয়ে রংপুর-সুন্দরগঞ্জ সড়ক দিয়ে বামনডাঙ্গা থেকে শহরে ফিরছিলেন। এ সময় সড়কের দুই পাশের স্থানীয় বাসিন্দাদের গালিগালাজ করছিলেন তিনি।

একপর্যায়ে তিনি গাড়িতে বসেই এলোপাতারি কয়েকটি গুলি ছোড়েন। এতে শিশু সৌরভ দুই পায়ে গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়া হয়।

সৌরভের চাচা সাজা মিয়ার দাবি, প্রতিদিনের মতো ভোরে সৌরভকে নিয়ে রাস্তায় হাঁটছিলেন তিনি। এ সময় এমপি লিটনের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ হয় সৌরভ।

এদিকে, আহত শিশুকে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রংপুর নিয়ে যাওয়ায় পথে বামনডাঙ্গা এলাকায় এমপির লোকজন শিশুটিকে বহনকারী গাড়ি আটক করে রাখে। খবর পেয়ে পুলিশ এসে শিশুটিকে রংপুর পৌঁছানোর ব্যবস্থা করে।

এ ব্যাপারে সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল হাই মিল্টন বাংলানিউজকে জানান, শিশুটিকে বহনকারী গাড়ি আটকের খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান এবং শিশুটিকে  রংপুর পৌঁছানোর ব্যবস্থা করেন। তবে কিভাবে শিশুটি  গুলিবিদ্ধ হয় তা  জানাতে পারেননি তিনি।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) জিন্নাত আলী বাংলানিউজকে জানান, গুলিবিদ্ধ শিশুকে রমেকে ভর্তি করা হয়েছে। কিন্তু কিভাবে বা কার গুলিতে শিশুটি গুলিবিদ্ধ হয়েছে তা স্পষ্ট নয়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা