বাংলাদেশ, , বুধবার, ৩০ নভেম্বর ২০২২

বায়ার্নের জয়ে লেভানোডস্কির ম্যাজিক

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-০৯-৩০ ১১:০২:৩২  

স্পোর্টস ডেস্ক

লেভানোডস্কির হ্যাটট্রিকে সহজ জয় পেয়েছে জার্মান জায়ান্ট দল বায়ার্ন মিউনিখ। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপপর্বের ম্যাচে ডাইনামো জাগরেবকে ৫-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা।

গার্দিওলার দলে ঘরের মাঠে স্বাগতিক হিসেবে নামেন ম্যানুয়েল নুয়ের, দগলাস কস্তা, লেভানোডস্কি, মারিও গোতজে, বার্নাট, আলাবা, বোয়েতাং, ফিলিপ লাম, থিয়াগো আর কোমানের মতো তারকারা। ইনজুরির কারণে ছিলেন না আরিয়েন রোবেন আর ফ্রাঙ্ক রিবেরি।

ম্যাচের ১৩ মিনিটে থিয়াগোর অ্যাসিস্ট থেকে লিড নেওয়া গোল করেন বায়ার্নের দগলাস কস্তা। ২১ মিনিটে আবারো থিয়াগোর দারুণ পাস থেকে গোল আসে। এবারে দলের দ্বিতীয় গোলটি করেন লেভানোডস্কি। চার মিনিট পরে মারিও গোতজের গোলে ৩-০ তে এগিয়ে যায় বায়ার্ন। গোতজের গোলে সহায়তা করেন কোমান।

খেলার ২৮ মিনিটের মাথায় দলের চতুর্থ আর নিজের দ্বিতীয় গোলটি করেন লেভানোডস্কি। জোড়া গোল পূর্ণ করতে তিনি সাহায্য পান দগলাস কস্তার।

প্রথমার্ধে চার গোলে এগিয়ে থাকা বায়ার্ন পঞ্চম গোলের দেখা পায় ম্যাচের ৫৫ মিনিটে। নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন লেভানোডস্কি। আর গোলের মধ্য দিয়ে গত তিন ম্যাচে দশম বার প্রতিপক্ষের জালে বল জড়ান তিনি। নিজের হ্যাটট্রিক পূর্ণ করতে লেভানোডস্কি সহায়তা পান থিয়াগোর।

ম্যাচের বাকিটা সময়ে আর কোনো গোল না পেলে নির্ধারিত সময় শেষে ৫-০ গোলের বড় ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিক বায়ার্ন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা