বাংলাদেশ, , রোববার, ২৭ নভেম্বর ২০২২

আসছেন বীথি

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-০৯-৩০ ১০:৫৬:৪৬  

আলোকিত কক্সবাজার নিউজ ডেক্স॥
মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু বীথি রানী সরকারের। এরপর অভিনয়ের উঠানেও তার উপস্থিতি বেশ। আসছে বিজয় দিবসে বড়পর্দায় হাজির হতে যাচ্ছেন তিনি। অর্থাত্ বিজয় দিবস উপলক্ষে তার তৃতীয় ছবি কারণ তোমায় ভালোবাসি মুক্তি পাচ্ছে। সম্প্রতি ছবিটি মুক্তির ব্যাপারে পরিচালক ও প্রযোজক চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান এই অভিনেত্রী। ছবিটি নির্মাণ করেছেন গোলাম মোস্তাফা শিমুল।
এ প্রসঙ্গে বীথি বলেন, ‘বিজয় দিবসে ছবি মুক্তি পেতে যাচ্ছে ভাবতেই আনন্দ লাগছে। কারণ দেশের মানুষ বিজয়ের মাসে নতুন কিছু পেতে চায়। আমিও নতুন কিছু নিয়ে ভক্ত-দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছি। ছবিটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখার জন্য সবাইকে আগাম আমন্ত্রণ জানাচ্ছি।’ বীথি অভিনীত এ ছবিটি ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে গড়ে উঠেছে। এতে বীথির বিপরীতে অভিনয় করেছেন সাব্বির আহমেদ। ছবিটিতে ছয়টি গান রয়েছে।

এদিকে বীথি বর্তমানে কালের পুতুল নামে একটি ছবিতে অভিনয় করছেন। ইমপ্রেস টেলিছবির ব্যানারে নির্মিত এ ছবিটি পরিচালনা করছেন রেজা গালিব। পাশাপাশি তিনি রাজু আহমেদের পানি নামে একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এছাড়া আবু সুফিয়ানের প্রেমের কেন ফাঁসি  ছবিতেও অভিনয়ের ব্যাপারে কথাবার্তা চলছে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা