বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন

কুতুবদিয়ায় দুই পক্ষের গোলাগুলিতে নিহত-২

কুতুবদিয়ায় দুই পক্ষের গোলাগুলিতে নিহত-২

অনলাইন বিজ্ঞাপন

কক্সবাজার ৩০ এপ্রিল ১৯

কক্সবাজারের কুতুবদিয়ায় জলদুস্যদের দু’পক্ষের গোলাগুলিতে দুইজন নিহত হয়েছে। মঙ্গলবার (৩০ এপ্রিল ) ভোর সাড়ে চারটার দিকে উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের ফতেহআলী সিকদারপাড়া বিল এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বন্দুক ও রাইফেলের চারটি খালি কার্তুজ এবং ৪০০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- উপজেলার দক্ষিণ ধুরং ইউনিয়নের শাহ আলম সিকদারপাড়ার ছৈয়দুল আলমের ছেলে এরফান হোসেন ওরফে এরফান মাঝি (৩২) ও লেমশিখালী ইউনিয়নের সামিরাপাড়ার এনামুল হকের ছেলে নুর হোসেন (২৬)।

কুতুবদিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিদারুল ফেরদৌস তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহত দুইজনই জলদস্যু। এর মধ্যে এরফানের বিরুদ্ধে ডাকাতি, দস্যুতাসহ বিভিন্ন অপরাধে ১০টি মামলা এবং নুর হোসেনের বিরুদ্ধে একটি মাদক মামলা রয়েছে।

ওসি জানান, মঙ্গলবার ভোররাতে ফতেহআলী সিকদারপাড়া বিল এলাকায় দুই পক্ষের গোলাগুলির ঘটনা শুনে পুলিশের একটি দল ঘটানাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে জলদস্যুরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় দুইজনকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি বন্দুক ও রাইফেলের চারটি খালি কার্তুজ এবং ৪০০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

সকালে স্থানীয়রা হাসপাতালে এসে মরদেহগুলোর পরিচয় শনাক্ত করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় পৃথক মামলা হবে বলে জানান ওসি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM