শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন

কক্সবাজারে সাবেক ও বর্তমান কাউন্সিলরসহ আটক-৪

কক্সবাজারে সাবেক ও বর্তমান কাউন্সিলরসহ আটক-৪

অনলাইন বিজ্ঞাপন

রোহিঙ্গাদের ভোটার করার অভিযোগে কক্সবাজার পৌরসভার সাবেক ও বর্তমান ৩ কাউন্সিলসহ ৪ জনকে আটক করেছে দুদক সমন্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম ২।

আজ রবিবার (২৮ মার্চ) ভোরে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ২নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মিজানুর রহমান এবং সাবেক কাউন্সিলর জাবেদ কায়সার নোবেল ও রফিকুল ইসলাম ও কক্সবাজার পৌরসভার জন্মনিবন্ধন শাখার ইনচার্জ দিদারুল আলম।

কক্সবাজার শহরের নিজ নিজ বাসা থেকে তাদের গ্রেফতার করে দুদকের দল। অভিযানে নেতৃত্ব দেন দুদকের সমন্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম ২-এর উপপরিচালক মাহবুব আলম ও সহকারী পরিচালক শরীফ উদ্দীন।

দুদকের সহকারী পরিচালক শরীফ উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কাউন্সিলের দায়িত্ব পালনকালে এই গ্রেফতার চারজনের বিরুদ্ধে অবৈধভাবে রোহিঙ্গা নাগরিক ভোটার তালিকাভুক্ত করার অভিযোগ পেয়েছে। এর পরিপ্রেক্ষিতে মামলা করে দুদক, যার নং ১০/২০২১।

দুদক কর্মকর্তা শরীফ উদ্দীন বলেন, দায়িত্ব পালন করতে গিয়ে অনৈকতার আশ্রয় নিয়ে কক্সবাজার পৌরসভার ২নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মিজানুর রহমান এবং সাবেক কাউন্সিলর জাবেদ কায়সার নোবেল, রফিকুল ইসলাম ও দিদারুল আলম রোহিঙ্গাদের ভোটার তালিকায় অন্তর্ভুক্তি করে। এমন তথ্য পায় দুদক।

এর পরিপ্রেক্ষিতে তাদের বিরুদ্ধে মামলা করা হয় এবং গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করতে সক্ষম হয় দুদক দল। পরবর্তী আইনি প্রক্রিয়া সম্পন্ন করে তাদের থানায় সোপর্দ করা হবে বলেও জানান তিনি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM