শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৩ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

১৬ ঘন্টায়ও খোঁজ মেলেনি স্কুল ছাত্র মাহির

ওয়াহিদ রুবেল:
  • প্রকাশিত সময় : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ৭১ বার পড়া হয়েছে

কক্সবাজার সৈকতে গোসলে নেমে নিখোঁজের ১৬ ঘন্টা পরও খোঁজ মেলেনি স্কুল ছাত্র ইরফানুল হক মাহির (১৫)। পরিবারের সদস্যরা সমুদ্র সৈকতের বিভিন্ন স্থানে খোঁজাখুজি করছেন বলে জানিয়েছেন নিখোঁজ মাহির চাচাতো ভাই শুভ হাসান। শনিবার (২১ আগস্ট) সন্ধ্যা পৌনে ৬টার দিকে সৈকতের সুগন্ধা পয়েন্টে নিখোঁজ হয় সে।

নিখোঁজ হওয়া মাহি কক্সবাজার শহরের টেকপাড়া কালুর দোকান (পেট্রোল পাম্পের বিপরীতে) এলাকার সিরাজুল হকের ছেলে। সে কক্সবাজার বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমির নবম শ্রেণির ছাত্র।

শুভ হাসান আরো জানান, দীর্ঘদিন বন্ধ থাকার পর ১৯ আগস্ট কক্সবাজার সৈকত ও আশপাশের পর্যটন কেন্দ্র ভ্রমণপিপাসুদের জন্য উন্মুক্ত করে দিয়েছে সরকার। শনিবার দুপুরের দিকে বন্ধু ওয়াহিদকে সঙ্গে নিয়ে মাহি কক্সবাজার সৈকতে যায়। বিকেলে তারা সৈকতে গোসলে নামে। হঠাৎ মাহি ও ওয়াহিদ ঢেউয়ের তোড়ে সাগরের গভীরে ভেসে যায়। লাইফ গার্ডকর্মীরা ওয়াহিদকে উদ্ধার করতে পারলেও ভেসে যায় মাহি।

লাইফগার্ডকর্মী আব্দু শুক্কুর জানান, মাহি ও ওয়াহিদ সৈকতের সুগন্ধা পয়েন্টে গোসল করতে নেমে একসময় পানিতে ভাসতে ভাসতে সমুদ্রের গভীরে চলে যায়। তাদের ভেসে যেতে দেখে উপস্থিত লাইফ গার্ড সদস্যরা ওয়াহিদকে উদ্ধার করতে পারলেও তার বন্ধু মাহির সন্ধান পাননি।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজারের এসপি জিল্লুর রহমান বলেন, যেখান থেকে তারা ভেসে যায় সাগরের সেই অংশটা নদীর মতো হয়ে গেছে। তারা স্রোতের টানে নিজেদের সামাল দিতে পারেনি হয়তো। সৈকতের সুগন্ধা পয়েন্টসহ সাগরের সম্ভাব্য স্থানে নিখোঁজ কিশোরকে উদ্ধারে তৎপরতা অব্যাহত রয়েছে।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102