বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৪৪ পূর্বাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

১৪ লাখ ইয়াবাসহ নুনিয়ারছড়ার ফারুখ ও বাবু আটক

ওয়াহিদ রুবেল:
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৩ বার পড়া হয়েছে

কক্সবাজার সদরের খুরুশকুল-চৌফলদন্ডী ব্রীজের পাশে ভারুয়াখালী খালে নোঙর করা একটি মাছ ধরার ট্রলার থেকে বস্তাভর্তি ১৪ লাখ ইয়াবা উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় জড়িত থাকার অভিযোগে দুই জনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারী) দুপুর দেড়টার দিকে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, ট্রলার মালিক কক্সবাজার শহরের নুনিয়ারছরা এলাকার মোজাফফরের ছেলে মোহাম্মদ বাবু (৫৫), একই এলাকার রাজু মেম্বারের ছেলে মোহাম্মদ ফারুক (৩৭)।

কক্সবাজারের পুলিশ সুপারের হাসানুজ্জামানের নেতৃত্বে চালানো অভিযানে ইয়াবার বৃহৎ চালান জব্দ করা সম্ভব হয়েছে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি শেখ মোহাম্মদ আলী।

তিনি বলেন, গোপন সংবাদে খবর আসে চৌফলদন্ডী ব্রীজ এলাকায় ভারুয়াখালী খালে একটি ট্রলারে বিপুল পরিমাণ ইয়াবার চালান রয়েছে। উক্ত সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার হাসানুজ্জামানের নেতৃত্বে পুলিশের কয়েকটি দলের সমন্বয়ে অভিযান চালিয়ে একটি কাঠের ট্রলার জব্দ করা হয়। পরে উক্ত ট্রলার থেকে ইয়াবা ভর্তি সাতটি বস্তা উদ্ধার করা হয়। প্রতিটি বস্তায় ২৫ থেকে ৩০ কাট করে সর্বমোট ১৪ লাখ ইয়াবা পাওয়া যায়। এ সময় ইয়াবা পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে ট্রলার মালিক ফারুখ ও তার সহযোগি বাবুলকে আটক করা হয়।

তিনি বলেন, উখিয়ার ইনানী হতে নৌপথে ইয়াবার এ চালানটি এ ঘাটে আসে।

কক্সবাজারের পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে উখিয়ার ইনানীর রেজুরখাল মোহনা থেকে ইয়াবার বিশাল এ চালানটি তারা গ্রহণ করে চৌফলদন্ডী ঘাটে এনে খালাসের অপেক্ষা করছিল। চক্রের দুইজনকে যেহেতু হাতেনাতে গ্রেফতার করা সম্ভব হয়েছে তাদের সাথে জড়িত অন্যান্য সদস্যদের ব্যাপারেও খোঁজ পাওয়া যাবে। কাউকে ছাড় দেয়া হবে না।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102