বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৫৩ পূর্বাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

হামলার ২৩ দিন পরেও বিচার পায়নি ভোক্তভূগী ডালিম

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশিত সময় : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৩৪ বার পড়া হয়েছে

কক্সবাজার জেলা প্রশাসন কার্যালয়ে চতুর্থ শ্রেণীর কর্মচারি উত্তম কুমার দে’র হামলার ঘটনার ২৩ দিন অতিক্রম হলেও বিচার পায়নি হামলার শিকার অক্ষয় কুমার দে ডালিম। উল্টো হামলাকারীর অব্যাহত হুমকিতে নিরাপত্তাহীনতায় রয়েছেন হামলার শিকার ব্যাক্তি ও তার পরিবার।

বিচার চেয়ে সংশ্লিষ্টদের কাছে বারবার ধর্ণা দিলেও আশ্বাস পেয়েছে, কিন্তু বিচার পায় নি বলে অভিযোগ তাদের।

বিচার প্রার্থী ডালিম বলেন, হামলার ঘটনায় সিসিটিভির ফুটেজ রয়েছে। লিখিত অভিযোগ দিয়েছি। অথচ আমার কোন জবানবন্দি গ্রহণ করা হয়নি। যার কারণে অভিযুক্ত উত্তম কুমার বিভিন্ন মামলায় জড়িয়ে হয়রানি করার হুমকি দিচ্ছেন। কক্সবাজার শহরে সন্ত্রাসী দিয়ে অপহরণপূর্বক হামলার অব্যাহত হুমকিতে চরম নিরাপত্তা হীনতায় রয়েছি।

তিনি আরো বলেন, ইতোমধ্যে উত্তম কুমার নিজে ও বিভিন্ন জনকে দিয়ে হুমকি দিয়ে বলেছেন তিনি জেলা প্রশাসনের কর্মচারি, তার বিচার হবে না। বরং অভিযোগ দেয়ার বিনিময় হিসেবে ভোগান্তির জন্য অপেক্ষা করার।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিন আল পারভেজ বলেন, একজন নাইট গার্ড নিয়ে এত মাতামাতির কি আছে। তারপরও আমার অফিসে তাকে না আসার নির্দেশ দেয়া হয়েছে। পাশাপাশি তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

উল্লখ্য, আদালতে মামলকর হাজিরা দিতে এসে ২ জানুয়ারি দুপুর বারোটার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের তৃতীয় তলায় অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) এজলাসের সামনে করিডোরে হামলার বিচার প্রার্থী অক্ষয় কুমার দে ডালিম(৩২)।

তিনি কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল সাম্পান ঘাট এলাকার কার্তিক চন্দ্র দে’র ছেলে।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102