বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:২৬ পূর্বাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

সৈকত পরিষ্কার করলো জেলা ছাত্রলীগ

প্রেস বিজ্ঞপ্তি:
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ৫৫৫ বার পড়া হয়েছে

কক্সবাজার জেলা ছাত্রলীগের উদ্যোগে সমুদ্র সৈকত পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচী পালন করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কক্সবাজার জেলা ছাত্রলীগের মাসব্যাপী কর্মসূচি অংশ হিসেবে আজ মঙ্গলবার (২৬শে জানুয়ারি) এ কর্মসূচী পালন করা হয়।

কক্সবাজার জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মারুফ আদনানের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী কক্সবাজার সমুদ্র সৈকত পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান বলেন, কক্সবাজার সমুদ্র সৈকত দেশের সম্পদ। এ র সুন্দর্য রক্ষা করা আমাদের সকলের দায়িত্ব। অথচ আমরা দায়িত্ব পালনে উদাসিনতার পরিচয় দিচ্ছি। যারফলে অনেক পর্যটক সৈকতে ময়লা আর্বজনা ফেলেন।

এতে পরিবরশ যেমন নষ্ট হচ্ছে তেমনি সৈকতের সুন্দর্য নষ্ট হচ্ছে। কক্সবাজার জেলা ছাত্রলীগ দায়িত্ববোধের জায়গা থেকে এ কর্মসূচী পালন করেছে। আশা করি আমাদের কাজে অন্যরা অনুপ্রাণীত হয়ে সৈকতের সুন্দর্য রক্ষায় এগিয়ে আসবেন।

ছাত্রলীগের সৈকত পরিচ্ছন্ন কর্মকান্ড দেখে প্রশংসা করেছেন পর্যটকরা।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102