শনিবার, ৩১ জুলাই ২০২১, ০২:২৩ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

সৈকতে গোসল করতে নেমে ভেসে গেল স্কুল ছাত্র আবরার

ওয়াহিদ রুবেল:
  • প্রকাশিত সময় : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ২৫ বার পড়া হয়েছে

বন্ধুরা মিলে গোসল করতে নেমে কক্সবাজার সমুদ্র সৈকতে নিখোঁজ হয়েছে এক স্কুল ছাত্র। রোববার (২৭ জুন) সকাল ৮টায় সৈকতের কবিতা চত্বর এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ স্কুল ছাত্রের নাম ইশরাত আবরার (১৬)। তিনি কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। সে শহরের গোলদিঘির পাড় এলাকার আমান উল্লাহর ছেলে।

কক্সবাজার সৈকতে পর্যটক সেবায় নিয়োজিত সি-সেইফ লাইফ গার্ডের সুপারভাইজার মো. ওসমান তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সকালে আবরারসহ বিভিন্ন স্কুলের ১৪ জন বন্ধু সৈকতের কবিতা চত্বর এলাকার বালিয়াড়িতে খেলতে আসে। একপর্যায়ে আবরারসহ কয়েকজন বন্ধু গোসল করতে নামে। এরমধ্যে স্রোতের টানে দুইজন ভেসে যায়।

পরে সৈকতে দায়িত্ব পালন করা লাইভ গার্ড কর্মীরা আবরারের সহপাঠী কামরুল হাসানকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আবরারকে উদ্ধার করা যায়নি।

কামরুল হাসান জানান, করোনাকালীন সময় বন্ধুরা অবসর সময় কাটাতে সৈকতে খেলতে যায়। এক পর্যায়ে সবাই মিলে গোসল করতে গিয়ে জোয়ারের পানিতে আমি আর আবরার ভেসে যায়। এক পর্যায়ে লাইভা গার্ড সদস্যরা আমাকে উদ্ধার করতে পারলেও আবরারকে উদ্ধার করা সম্ভব হয়নি।

এ ঘটনায় নিখোঁজ আবরারের পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102