শনিবার, ৩১ জুলাই ২০২১, ০২:৫৮ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

সীতাকুন্ডে পাচারকালে গাঁজাসহ আটক-৩

ওয়াহিদ রুবেল:
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৮০ বার পড়া হয়েছে

লকডাউনে জরুরী পরিষেবার আওতায় হাই ভোল্টেজ ক্যাবল তার পরিবহনের আড়ালে গাঁজা পাচারকালে চট্টগ্রামের সীতাকুন্ডের ভাটিয়ারী এলাকায় অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

বৃহস্পতিবার (৮ জুলাই) চারটার দিকে সীতাকুন্ড মডেল থানার ভাটিয়ারী উত্তর বাজারস্থ যমুনা ব্যাংকের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সীতাকুন্ডের জঙ্গল ভাটিয়ারী এলাকার আলী আকবরের ছেলে ও ট্রাক চালক মোঃ আলী হোসেন (২৮), কুমিল্লাহ চৌদ্দগ্রামের আমনদন্ড এলাকার মৃত শহীদের ছেলে মোঃ বেলাল (৩০) এবং সন্দীপের কেদারপাড়া এলাকার মফিজুর রহমানের ছেলে মোঃ জাহিদ (২০)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো: নূরুল আবছার তথের সত্যতা নিশ্চিত করেছেন।

তার পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি ট্রাক যোগে পণ্য পরিবহণের আড়ালে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা হতে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে অজ ৮ রাতে সময় র‌্যাব-৭ এর একটি দল চট্টগ্রাম ভাটিয়ারী উত্তর বাজারস্থ যমুনা ব্যাংকের সামনে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি ট্রাক এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দেয়। ট্রাকটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামিয়ে চালকসহ তিনজন ব্যক্তি গাড়ি থেকে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের আটক করে। এ সময় জব্দ করা হয় ট্রাকটি (চট্ট মেট্টো-ট-১১-৬৯৭৯)।

আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তাদের দেখানো ট্রাকের পিছনের বডির ভিতরে চটের বস্তার ভিতর সুকৌশলে লুকানো অবস্থায় ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, দীর্ঘদিন ধরে কুমিল্লা সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে জরুরী পণ্য পরিবহনের আড়ালে উক্ত ট্রাকের মাধ্যমে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুন্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102